মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০১:৫১ অপরাহ্ন

ত্রিশালের বইলরে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ও সদস্যদের প্রথম পরিচিতি সভা অনুষ্ঠিত
ময়মনসিংহ থেকে আরিফ রববানী / ২৪০ Time View
Update : মঙ্গলবার, ২৫ জুন ২০২৪

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ২নং বইলর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান-ইউপি সদস্যদের শুভেচ্ছা বিনিময় ও প্রথম পরিচিতি সভা একই সাথে তাদের আগামীর সফলতা কামনায় মিলাদ-দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকাল ১১টায় ইউনিয়ন পরিষদ মিলনায়তনে কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়।

পরিচিতি সভায় সভাপতিত্ব করেন নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান তরুণ জনপ্রিয় ব্যক্তি খন্দকার মশিহুর রহমান শাহানশাহ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে খন্দকার মোস্তাফিজুর রহমান মুকুল বলেন- দায়িত্ব পালনকালে সুষম বণ্টন নীতি নিয়ে দায়িত্ব পালন করে ইউনিয়নবাসীর স্বপ্ন বাস্তবায়নে সামনের দিকে এগিয়ে যেতে নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের প্রতি আহবান জানিয়ে তাকে বার-বার নির্বাচিত করার পর এবার নির্বাচনে তার সন্তান খন্দকার মশিহুর রহমান শাহানশাহকে বিজয়ী করায় ইউনিয়ন বাসীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।এসময় তার আবেগাপ্লুত বক্তব্যে উপস্থিত সকলের চোখে আনন্দ অশ্রু ঝড়তে থাকে।

সভাপতির স্বাগত বক্তব্যে- নবনির্বাচিত চেয়ারম্যান খন্দকার মশিহুর রহমান শাহানশাহ ইউনিয়নবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে- তার উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালনে তিনি সকলের সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেন।

সভার শুরুতে নবনির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদেরকে ইউপি সচিব, গ্রাম পুলিশ ও ইউডিসি (উদ্যোক্তা)’র পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। পরে চেয়ারম্যান ও সদস্যবৃন্দ একে অপরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে কুশলবিনিময় করেন।

এছাড়াও সভায় বিদায়ী পরিষদের চেয়ারম্যান খন্দকার মোস্তাফিজুর রহমান (মুকুল)কে সম্মাননা প্রদান ও উপস্থিত সদস্যদের ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

এসময় আলোচনায় বিদায়ী ও নবনির্বাচিত চেয়ারম্যান এবং সদস্যদের শুভ কামনা জানিয়ে বক্তব্য রাখেন- ইউপি সচিব আনোয়ার হোসেন, কৃষকলীগ নেতা শাহাদাত হোসেন বাবুল, বইলর মঠবাড়ী দারুলহুদা বালিকা মাদ্রাসার সুপার মাওঃ মোখলেছুর রহমান।

মহা মুল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করে এলাকার উন্নয়নে দায়িত্ব দেওয়ায় ভোটারদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বক্তব্য রাখেন-১নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য কামরুজ্জামান স্বপন, ৩নং ওয়ার্ড সদস্য কামরুল হাসান উজ্জ্বল সরকারসহ ১নং ওয়ার্ড সংরক্ষিত আসনের মহিলা ইউপি সদস্য ফরিদা খাতুন, ২নং ওয়ার্ড সংরক্ষিত আসনের মহিলা ইউপি সদস্য হাসনা বেগম, ৩নং ওয়ার্ড সংরক্ষিত আসনের মহিলা ইউপি সদস্য হালিমা খাতুন, ২নং ওয়ার্ডের সদস্য কাজী রুবেল, ৪নং ওয়ার্ডের আব্দুল লতিফ মজনু, ৫নং ওয়ার্ডের কামাল হোসেন, ৬নং ওয়ার্ডে শাহজাহান মিয়া, ৭নং ওয়ার্ডের শহিদ শেখ, ৮নং ওয়ার্ডের গোলাম মোস্তফা, ৯নং ওয়ার্ডের আকরাম হোসেন।

অন্যান্যের মধ্যে শিক্ষক ও স্হানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা নবনির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদের শুভ কামনা জানিয়ে বক্তব্য রাখেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ