শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০২:২০ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
মেসির এই ঘড়ির দাম কত জানেন?
স্পোর্টস ডেস্ক / ৩৭ Time View
Update : শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২

২০২১ সালে লিওনেল মেসির জীবনে ছিল ঘটনাবহুল। বার্সেলোনার সঙ্গে ২১ বছরের সম্পর্কের ইতি টেনে যোগ দিয়েছিলেন পিএসজিতে। এই বছরই কাঙ্ক্ষিত আন্তর্জাতিক শিরোপার সঙ্গে জিতেছেন ক্যারিয়ারের সপ্তম ব্যালন ডি’অরও।

এমন একটি দারুণ বছরের শেষে মেসি ফিরেছিলেন নিজের জন্মভূমিতে। প্রিয় মানুষগুলোর সঙ্গে বেশ আনন্দেই অবশ্য ছুটি কেটেছে তার। যদিও শেষদিকে আক্রান্ত হয়েছেন করোনায়। কিন্তু তার আগেই রোজারিওতে পরিবার ও বন্ধুদের সঙ্গে মেসির বেশ কিছু ছবিও এসেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

প্রায় সব ছবিতেই একটি ব্যাপার ছিল কমন। মেসি হাতে পরেছিলেন একটি ঘড়ি। স্বাভাবিকভাবেই তার ভক্তদের মনে প্রশ্ন এই ঘড়িটি নিয়ে। জানা গেছে, সেটির দাম ছিল ১৫ হাজার ৬৭০ ডলার। বাংলাদেশি মুদ্রায় সেটি প্রায় ১৩ লাখ ৪০ হাজার টাকার মতো।

ওই ঘড়িটি সুইজারল্যান্ডে বিখ্যাত ব্র্যান্ড রোল্যাক্সের। জানা গেছে তার মডেলও, এক্সক্লুসিভ ওস্টের পারপেচুয়াল কসমুগ্রাফ ডায়টোনা। ১৯৬৩ সাল থেকে ঘড়ি বানিয়ে আসছে রোল্যাক্স। মেসির হাতে দেওয়া ওই ঘড়িটি সাধারণত তৈরি করা হয় মোটর স্পোর্টসের ড্রাইভারদের জন্য।

অর্ডার দিয়ে তৈরি করা ঘড়িটি রেসের সময় ব্যবহার করেন তারা। ৬০ বছর আগে ঘড়িটির মডেল তৈরি হলেও বর্তমানে এটি নতুন করে ডিজাইন করেছে তারা। এটিতে স্বর্ণ ও হীরাও আছে বলে জানা গেছে। মাইকেল জর্ডানের মতো তারকারাও হাতে দিয়েছেন ঘড়িটি।

 

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category