শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০২:১৪ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
রোমাঞ্চকর লড়াইয়ের পর অবশেষে অ্যাশেজে ড্র
স্পোর্টস ডেস্ক / ৩৮ Time View
Update : শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২

চারপাশে ঘিরে আছেন ফিল্ডাররা। অধিনায়ক প্যাট কামিন্স নিয়ে এলেন স্টিভেন স্মিথকে। বোলিং তিনি আগেও করতেন, কিন্তু এখন তো ব্যাটসম্যান পরিচয়টাই স্মিথের জন্য বড় হয়ে গেছে। তবে অধিনায়ককে হতাশ করেননি স্মিথ। এনে দিয়েছিলেন উইকেট। যদিও শেষ পর্যন্ত অ্যাশেজের চতুর্থ টেস্টটি জেতা হয়নি তাদের।

পরের দুই ওভার ঠেকিয়ে দেয় ম্যাচ ড্র করে ফেলেছেন অ্যান্ডারসন ও ব্রড। রোমাঞ্চকর লড়াইয়ের সমাপ্তিটা হয়েছে ড্রতে। ৩৮৮ রানের লক্ষ্যে খেলতে নেমে ৯ উইকেট হারিয়ে ২৭০ রান করেছে ইংল্যান্ড। প্রথম তিন ম্যাচে জয় পেয়েছিল অস্ট্রেলিয়া। অবশেষে সিরিজের চতুর্থ ম্যাচে এসে ড্র করল তারা।

কোনো উইকেট না হারিয়ে ৩০ রান নিয়ে শেষ দিন শুরু করে ইংল্যান্ড। এদিন ১৬ রান যোগ করার পর সাজঘরে ফেরত যান ওপেনার হাসিব হামিদ। ৪৮ বলে ৯ রান করে অ্যালেক্স ক্যারির হাতে ক্যাচ তুলে দিয়ে বোল্যান্ডের বলে আউট হন তিনি।

২৯ বলে ৪ রান করে ডেভিড মালান ও ৮৫ বলে ২৪ রান করে অধিনায়ক জো রুটও সাজঘরে ফেরেন। ১০০ বলে ওপেনার জ্যাক ক্রলি করেন ৭৭ রান। মাঝে কিছুক্ষণ চেষ্টা করেন জনি বেয়ারস্টো ও বেন স্টোকস।

১২৩ বলে ৬০ করে স্টোকস ও ১০৫ বলে ৪২ রান করে আউট হয়ে যান আগের ইনিংসের সেঞ্চুরিয়ান বেয়ারস্টো। ৯ নম্বরে ব্যাট করতে নেমে ৩৪ বলে ২৬ রান করেছেন জ্যাক লিচ। শেষ পর্যন্ত অপরাজিত থেকে ম্যাচ ড্র করেন ব্রড ও অ্যান্ডারসন।

 

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category