বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১০:২২ অপরাহ্ন

মানুষের নির্বাচনী অধিকার ফিরিয়ে দিন
নিজস্ব প্রতিবেদক / ১৩৮ Time View
Update : বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪

নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন চেয়ে এবি পার্টির (আমার বাংলাদেশ পার্টি) সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু বলেছেন, সংলাপেরে নামে ডংলাপ বন্ধ করুন। সার্চ কমিটি বাদ দিয়ে নির্বাচনী আইন প্রণয়ন করে বাংলাদেশের মানুষের অধিকার ফিরিয়ে দিন। আপনারা দেখেছেন আজকে কানাডায় জায়গা পাননি, ভবিষ্যতে এই দেশেও আপনাদের ঠাঁই হবে না।

সোমবার (১০ জানুয়ারি) জাতীয় প্রেস ক্লাবের সামনে এবি পার্টি ঢাকা মহানগর আয়োজিত অন্তর্বর্তীকালীন জাতীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে এক মানববন্ধনে তিনি এ কথা বলেন।

মঞ্জু বলেন, মানুষের ভোটের অধিকার নিয়ে নিচ্ছেন, দুর্নীতি দুঃশাসন দিয়ে বাংলাদেশকে একটি অকার্যকর রাষ্ট্রে পরিণত করছেন। মানুষ তুলে নিয়ে গুম করা কোন সংবিধানে আছে, দেশে বর্তমানে সিনেমার নায়ক-নায়িকারাও প্রকাশ্যে শ্লীলতাহানির হুমকি পাচ্ছেন এগুলা কোন সংবিধানে আছে?

তিনি বলেন, যারা আজকে রাষ্ট্রপতির সংলাপে যাচ্ছেন তাদের আমরা চিনি। ভোট আসলেই মানুষের অধিকার নিয়ে মানুষের সঙ্গে ছিনিমিনি খেলেন। আজকে আপনারা সংলাপের নামে বঙ্গভবনে এক কাপ চা খাওয়ার লোভ সংবরণ করতে পারেন না। যারা আজকে বঙ্গভবন ঘুরে আসার লোভ সংবরণ করতে পারেন না, তারা কোনো দিনও এ দেশের মানুষের অধিকার আদায় করতে পারেন না। আপনাদেরও বিচার একদিন হবে।

মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন এবি পার্টির আহ্বায়ক এএফএম সোলায়মান চৌধুরীসহ অন্যান্য নেতাকর্মীরা।

 

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ