সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন

সাতক্ষীরার কলারোয়া উপজেলার লাঙ্গলঝাড়া ইউনিয়নের বাজার কমিটির নির্বাচন অনুষ্টিত
সাতক্ষীরা থেকে সোহাগ হোসেন / ১৯৮ Time View
Update : সোমবার, ১৭ জুন ২০২৪

১০ জানুয়ারি সোমবার সাতক্ষীরার কলারোয়া উপজেলার লাঙ্গলঝাড়া ইউনিয়নের বাজার কমিটির প্রথম নির্বাচন অনুষ্ঠিত হয়। এই নির্বাচনে ৩ পদে ৭ জন প্রার্থী অংশগ্রহণ করেন। সভাপতি পদে সাফিজুল ইসলাম সাফি বাঘ প্রতীকে ও সামছুর খাঁ হরিণ প্রতীকে।

সাধারণ সম্পাদক পদে জাহিদ হোসেন লিটন মটরবাইক, আনিছুর রহমান দোয়েল পাখি ও সামিম হোসেন গোলাপ ফুল প্রতীকে নির্বাচন করেন।

কোষাধ্যক্ষ পদে -আল মামুন আনিছ উড়োজাহাজ ও আনারুল ইসলাম দেয়াল ঘড়ি প্রতীকে নির্বাচন করেন। দুপুর ১টা থেকে বিকাল ৪ ঘটিকা পর্যন্ত ১২১ জন ভোটার শান্তিপূর্ণভাবে ভোট প্রদান করেন। শতভাগ ভোট গ্রহণ শেষে সাংবাদিক ও সাধারণ মানুষের সামনে প্রকাশ্যে ভোট গণনা করা হয়।

ভোট গণনার শেষে এই নির্বাচনের প্রিজাইডিং অফিসার আব্দুল হামিদ (সচিব লাঙ্গলঝাড়া ইউনিয়ন পরিষদ) ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান অধ্যাপক এম এ আবুল কালাম এর হাতে অঘোষিত ফলাফল তুলে দেন।

অধ্যাপক এম এ আবুল কালাম আনুষ্ঠানিকভাবে ফলাফল প্রকাশ করেন। এই নির্বাচনে সভাপতি পদে – সাফিজুল ইসলাম সাফি(বাঘ প্রতীকে) ৯২ ভোট পেয়ে নির্বাচিত হন। প্রতিদ্বন্দ্বী প্রার্থী সামছুর খাঁ(হরিণ প্রতীকে) ২৮ ভোট পান।

১টি ভোট নষ্ট বলে বিবেচিত হয়। সাধারণ সম্পাদক পদে – শামীম হোসেন (গোলাপ ফুল প্রতীক) ৫০ ভোট পেয়ে নির্বাচিত হন। আনিছুর রহমান (দোয়েল পাখি প্রতীকে) ৩৯ ভোট, ও জাহিদ হোসেন লিটন (মটরবাইক্ প্রতীকে) ৩৩ ভোট পায়। কোষাধ্যক্ষ পদে – আল মামুন আনিছ (উড়োজাহাজ প্রতীকে) ৭২ ভোট পেয়ে নির্বাচিত হন।

প্রতিদ্বন্দ্বী প্রার্থী আনারুল ইসলাম (দেয়াল ঘড়ি প্রতীকে)-৪৮ ভোট পায়। ৩টি ভোট নষ্ট বলে বিবেচিত হয়। ফলাফল ঘোষণা শেষে নবনির্বাচিত কমিটিকে শুভেচ্ছা ও সকলকে সকল ভেদাভেদ ভুলে একত্রে কাজ করার আহ্বান জানান চেয়ারম্যান অধ্যাপক এম এ আবুল কালাম

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ