শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৩৪ পূর্বাহ্ন

পাইকগাছায় শিক্ষার্থীদের ফাইজার টিকাদান ইতিহাস হয়ে থাকবে-এমপি বাবু
খুলনা থেকে শাহরিয়ার কবির / ১৪৩ Time View
Update : শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪

খুলনা-৬ (পাইকগাছা-কয়রার) এমপি মোঃ আক্তারুজ্জামান বাবু বলেছেন, মহামারী করোনা ও তার নতুন ঢেউ ওমিক্রন প্রতিরোধে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সরকার সাহসী পদক্ষেপে সারা দেশে শিক্ষার্থীদের মধ্যে টিকাদান কার্যক্রম ইতিহাস হয়ে থাকবে।

উপজেলা স্বাস্থ্য বিভাগের উদ্যোগে সোমবার দুপুরে পাইকগাছার লোনাপানি কেন্দ্র মিলনায়তনে আয়োজিত ১২-১৭ বছর বযসী ছাত্র-ছাত্রীদের ( ফাইজার) টিকাদান কার্যক্রমের শুভ উদ্বোধনকালে প্রধান অতিথির এ কথা বলেন।

করোনায় সারা বিশ্ব আতঙ্কিত হলেও বাংলাদেশ সরকারের সাফল্যে স্বাস্থ্যবিভাগের কর্মকর্তা ও কর্মচারীদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন নিজেদের জীবন উৎসর্গ করে স্বাস্থ্য বিভাগ দেশের মানুষের জন্য কাজ করছেন।

এমপি আরোও বলেন, করোনা পরিস্থিতিতে সরকার দেশের আর্থ-সামাজিক এ প্রেক্ষাপটে বিদেশ থেকে টিকা সংগ্রহ করে মহামারী থেকে মানুষের জীবন রক্ষার জন্য আপ্রান চেষ্টা করছেন।

এ সময়ে নির্বাচনী এলাকায় এমপি তার নিজস্ব সহয়তা ও অন্যন্য জনপ্রতিনিধি সহ বিভিন্ন স্বেচ্ছাসেবি প্রতিষ্ঠানের উদ্যোগে অক্সিজেন ব্যাংক প্রতিষ্ঠা ও করোনা আক্রান্ত পরিবারের খাদ্য ও ঔষধ সরবরাহ উদাহরণ হয়ে থাকবে বলে মন্তব্য করেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নীতিশ চন্দ্র গোলদারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পাইকগাছা লোনা পানি কেন্দ্রের মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ড,লতিফুল ইসলাম,উপজেলা আ’লীগের সহ-সভাপতি সমীরন সাধু, ভাইচ চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু,ডাঃ সুজন কুমার সরকার,ডাঃ প্রশান্ত কুমার মন্ডল, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সভাপতিদের মধ্যে সাংবাদিক স্নেহেন্দু বিকাশ,আজিজুল হাকিম, আকরামুল ইসলাম,গৌতম রায় সহ অনেকে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ