শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০২:৫৬ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
শিল্পী সমিতির নির্বাচনে শাকিল খান
বিনোদন ডেস্ক / ২৪ Time View
Update : শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২

আগামী ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে বড় পর্দার অভিনয়শিল্পীদের সংগঠন ‘বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি’র ২০২২-২৩ মেয়াদের নির্বাচন। এই নির্বাচনে কাঞ্চন-নিপুণ প্যানেল থেকে কার্যনির্বাহী সদস্য পদে প্রার্থী লড়বেন ঢাকাই সিনেমার এক সময়কার জনপ্রিয় নায়ক শাকিল খান।

তিনি নিজেই (১২ জানুয়ারি) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন।

শাকিল খান বলেন, ‘ইলিয়াস কাঞ্চন ভাই ও নিপুণ প্যানেলের পক্ষ থেকে আমাকে সম্মানের সঙ্গে প্রস্তাবটি দেওয়া হয়। তারপর সব ভেবেচিন্তে রাজি হই। আমার বিশ্বাস তারা সত্যিকার অর্থেই শিল্পীদের পাশে থাকবেন, চলচ্চিত্রের উন্নয়নে কাজ করবেন। আমিও যে কোনো বিষয়ে তাদের সহযোগিতা করতে প্রস্তুত।’

এই নায়ক আরও যোগ করেন, ‘আমি সব সময় মনে করি দুস্থ শিল্পীদের পাশে দাঁড়াতে হবে। কিন্তু সেই কাজটি আগে কখনো ঠিকমত করা হয়নি। মাঝে মধ্যে যেভাবে করা হয়েছে সেটাও প্রশ্নাতীত। এছাড়া আরও কিছু বিষয়ে মতের অমিল হওয়ায় আগে কখনো চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন করিনি।’

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন না করলেও ছাত্রলীগের হয়ে নির্বাচন করার অভিজ্ঞতা আছে সুদর্শন নায়ক শাকিল খানের। এক সময় তিনি চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের ভিপি ছিলেন।

উল্লেখ্য, জনপ্রিয়তা থাকতেই হঠাৎ সিনেমা ছেড়ে দেন শকিল খান। পপি ও শাবনূরের সঙ্গে জুটি হয়ে তিনি একাধিক হিট সিনেমা উপহার দিয়েছেন। রোমান্টিক সিনেমায় তিনি হয়ে উঠেছিলেন প্রযোজক-পরিচালকদের সেরা পছন্দের নায়ক। তবে অভিনয় থেকে দূরে সরে নিজ ব্যবসায় মনোনিবেশ করেন তিনি। বর্তমানে ব্যবসা নিয়েই ব্যস্ত এই নায়ক।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category