শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৩:১১ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
আইভীর প্রচারণায় যোগ দিলেন ক্রীড়াবিদরাও
স্পোর্টস ডেস্ক / ৩২ Time View
Update : শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২

ধীরে ধীরে জমে উঠছে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র নির্বাচন। বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সেলিনা হায়াত আইভীর পক্ষে আজ নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছিলেন ক্রীড়াঙ্গনের অনেকেই। জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত ফুটবলার আব্দুল গাফফার ক্রীড়াঙ্গনের পক্ষ থেকে এই উদ্যোগ নেন।

আজ সকালে বাংলাদেশ রোলার স্কেটিং কমপ্লেক্সের সামনে ক্রীড়াঙ্গনের অনেকে জড়ো হন। সেখান থেকে একসঙ্গে নারায়ণগঞ্জ যাত্রা করেন তারা। নারায়গণগঞ্জে আইভীর সঙ্গে প্রচারণায় ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশীদ, সাবেক তারকা ফুটবলার হাসানুজ্জামান খান বাবলু, ইমতিয়াজ সুলতান জনি, শেখ আসলাম, সত্যজিত দাশ রুপু, আলফাজ আহমেদ, সাবেক হকি তারকা ফয়সাল আহসান উল্লাহ ও এহসান রানা। শেখ মোঃ আসলাম সেখানে উপস্থিত ক্রীড়াঙ্গনের সকলের পক্ষ থেকে সামান্য বক্তৃতা রাখেন।

সাবেক জাতীয় ফুটবলার ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক আব্দুল গাফফার বলেন, ‘নারায়ণগঞ্জের মেয়রপ্রার্থী আইভী আপার জন্য আমার ক্রীড়াঙ্গনের ব্যক্তিরা প্রচারণায় অংশ নিয়েছিলাম। বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া উপ কমিটি এর সাথে সম্পৃক্ত ছিল। আইভী আপা আমাদের অংশগ্রহণে বেশ খুশি হয়েছেন। তিনি নির্বাচিত হলে ক্রীড়াঙ্গন নিয়ে বিশেষভাবে কাজও করতে চান বলে আমাদের জানিয়েছেন।’ আজকের প্রচারণায় ছিলেন স্থানীয় অনেক জাতীয় তারকাও এদের মধ্যে অন্যতম ওয়ালী ফয়সাল।

আজ বুধবার নারায়ণগঞ্জের ক্রীড়াঙ্গনের সবচেয়ে বড় তারকা আশরাফউদ্দিন আহমেদ চুন্নু অবশ্য উপস্থিত ছিলেন না। নারায়গঞ্জ থেকে ১৯৯১ সালে বাংলাদেশ আওয়ামী লীগের হয়ে জাতীয় সংসদ নির্বাচন করেছিলেন সাবেক তারকা ফুটবলার আশরাফউদ্দিন আহমেদ চুন্নু। ক্রীড়াবিদ, সংগঠকরা এখন জাতীয় রাজনীতিতেও অনেক সক্রিয়। সাবেক অনেক ক্রীড়াবিদ বর্তমান জাতীয় সংসদের সদস্য।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category