শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০২:১৪ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
তাজমেরী ইসলামের মুক্তি দাবি মহিলা দলের
জ্যেষ্ঠ প্রতিবেদক / ২৪ Time View
Update : শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য অধ্যাপিকা তাজমেরী ইসলামকে গ্রেফতার ও কারাগারে পাঠানোর ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে বিবৃতি দিয়েছে মহিলা দল।

শুক্রবার (১৪ জানুয়ারি) বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-মহিলা বিষয়ক সম্পাদক ও মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস এবং সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এ বিবৃতি দেন।

বিবৃতিতে তারা বলেন, সরকার বিএনপির নারী নেত্রীদের ওপর নিরবচ্ছিন্নভাবে বেপরোয়া গতিতে জুলুম-নির্যাতন চালিয়ে যাচ্ছে। প্রতিনিয়ত নারীদের সম্ভ্রমহানি ও মানমর্যাদা ধুলোয় মিশিয়ে দেওয়া হচ্ছে। আওয়ামী লীগ সরকার ফ্যাসিবাদী কায়দায় বিএনপিসহ বিরোধী দলীয় নেতাকর্মীদেরকে গ্রেফতারের ধারাবাহিকতায় বিশ্ববিদ্যালয়ের স্বনামধন্য শিক্ষক অধ্যাপিকা তাজমেরী ইসলামকে বানোয়াট মামলায় গ্রেফতার ও আদালতকে দিয়ে জামিন বাতিল করে কারাগারে পাঠিয়েছে।

এতে আরও বলা হয়, তাজমেরী ইসলামের অপরাধ হলো তিনি বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের (বীর উত্তম) নীতি ও আদর্শে বিশ্বাস করেন। আইন-আদালত এখন শাসকগোষ্ঠীর মুখাপেক্ষী। দেশে এখন এক ভয়ঙ্কর নৈরাজ্যকর অবস্থা বিরাজ করছে। এই নৈরাজ্যকর অবস্থা থেকে পরিত্রাণ পেতে সবার ঐক্যবদ্ধ হওয়ার কোনো বিকল্প নেই।

বিবৃতিতে অবিলম্বে অধ্যাপিকা তাজমেরী ইসলামের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার এবং তার নিঃশর্ত মুক্তির জোর দাবি জানানো হয়।

এবি/এসএ

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category