শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৩:০৮ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
মির্জা ফখরুলের বাসার সবাই করোনায় আক্রান্ত
নিজস্ব প্রতিবেদক / ৩২ Time View
Update : শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও তার স্ত্রী রাহাত আরা বেগমের পর তাদের বাসায় অবস্থানরত কন্যা, ভাই, ভাবী, গৃহকর্মীসহ সবাই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

শুক্রবার (১৪ জানুয়ারি) বিকেলে মির্জা ফখরুলের উত্তরার বাসায় পরিবারের সদস্যদের শারীরিক অবস্থার খোঁজ নিতে যান ডা. রফিক। পরে বাসা থেকে বের হয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ তথ্য জানান তিনি।

বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন, ডা. আব্দুল আউয়াল, ডা. বাদশা, ডা. রাজিব প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

ডা. রফিকুল ইসলাম বলেন, বিএনপি মহাসচিবসহ তার বাসার সবাই করোনাভাইরাসে আক্রান্ত। তারা বাসা থেকেই নিয়মিত চিকিৎসা নিচ্ছেন।

মির্জা ফখরুল ও তার পরিবারের সদস্যদের শারীরিক অবস্থার খোঁজ নিতে শুক্রবার বিকেলে তার বাসায় যান ডা. রফিকুল ইসলামসহ পাঁচ চিকিৎসক

তিনি বলেন, ফখরুল ইসলামের করোনা আক্রান্ত হওয়ার দ্বিতীয় সপ্তাহে চলছে। বাসার অন্যরা পর্যায়ক্রমে করোনাভাইরাসে আক্রান্ত হন। মির্জা ফখরুলের সামান্য কাশি ছাড়া অন্য কোনো সমস্যা নেই। আগামী বুধবার আবারও তার করোনাভাইরাসের নমুনা পরীক্ষা করা হবে।

উল্লেখ্য, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও তার স্ত্রী রাহাত আরা বেগমের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয় গত মঙ্গলবার (১১ জানুয়ারি)। এরপর থেকে তারা বাসায় চিকিৎসা নিচ্ছিলেন।

এবি/এসএ

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category