শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৩:০৬ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
রাজশাহীর ডিসির ফোন নম্বর ক্লোন করেছে প্রতারক চক্র, সকলকে সাবধান হবার আহবান
(রাজশাহী) প্রতিনিধি: / ৩৮ Time View
Update : শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২

রাজশাহীর জেলা প্রশাসক (ডিসি) আবদুল জলিলের সরকারি মোবাইল নম্বর ক্লোন করেছে একটি প্রতারক চক্র। চক্রটি ডিসির নম্বরটি ক্লোন করে রাজশাহীর তিনটি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) ফোন করেছে। শুক্রবার (১৪ জানুয়ারি) বেলা ৩টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এই প্রতারক চক্র রাজশাহীর দুর্গাপুর, পবা ও বাঘার ইউএনওকে ফোন করে।

বিষয়টি নিশ্চিত করে বাঘার ইউএনও পাপিয়া সুলতানা বলেন, ‘আমাকে ফোন করা হয়। ফোন করে একটা মোবাইল নম্বর দেওয়া হয়। বলা হয়, এটা ঊর্দ্ধতন একজন কর্মকর্তার নম্বর। এই নম্বরে যেন যোগাযোগ করি। কিন্তু কণ্ঠস্বর এবং কথা শুনেই আমি ডিসি স্যারের নম্বর ক্লোন করার বিষয়টি বুঝতে পেরে লাইন কেটে দেই। নইলে আমার নম্বরও ক্লোন হওয়ার ঝুঁকি ছিল।’

জেলা প্রশাসক আবদুল জলিল জানান, রাজশাহীর তিন ইউএনও এ ধরনের ফোন পাওয়ার বিষয়টি তাঁকে জানিয়েছেন। তবে কেউ প্রতারিত হননি। অন্য কেউ প্রতারিত হয়েছেন এমন খবরও পাওয়া যায়নি। এ বিষয়ে ব্যবস্থা নেওয়ার জন্য তিনি রাজশাহীর পুলিশ সুপারকে (এসপি) জানিয়েছেন। পুলিশ প্রতারককে খুঁজে বের করবে।

রাজশাহীর এসপি এবিএম মাসুদ হোসেন জানান, জেলা প্রশাসক তাকে বিষয়টি জানানোর পর থেকেই এই প্রতারক চক্রটি ধরতে অভিযান শুরু করেছে। দ্রুত সময়ের মধ্যেই এই চক্রটি ধরতে সক্ষম হবেন বলে আশা প্রকাশ করেন এসপি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category