মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১০:৪৭ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
বাঘায় এক ব্যক্তিকে নতুন ভ্যান উপহার দিলেন ইউএনও
মোস্তাফিজুর রহমান, রাজশাহী প্রতিনিধি / ১২৪ Time View
Update : মঙ্গলবার, ১৭ মে ২০২২
রাজশাহীর বাঘায় একজন হতদরিদ্র ব্যক্তিকে নতুন ভ্যান উপহার দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পাপিয়া সুলতানা। বুধবার (২ফেব্রয়ারী) সাড়ে ১১টার দিকে উপজেলা উপজেলা পরিষদ চত্বরে উপজেলার মনিগ্রাম ইউনিয়নের হতদরিদ্র ভ্যানচালক আনারুল ইসলাম কালুকে এই ভ্যান উপহার দেয়া হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা কার্যালয় সূত্রে জানা যায়, সমপ্রতি উপজেলার মনিগ্রাম এলাকার ভ্যানচালক আনারুল ইসলাম কালুর আয়ের একমাত্র উৎস একটি ভ্যান চুরি হয়ে যায়। এ ঘটনার পরে পাঁচ সদস্যের পরিবার নিয়ে মানবেতর জীবন যাপন শুরু করেন তিনি। ঘটনায় স্থানীয় একজন স্কুল শিক্ষক উপজেলা নির্বাহী কর্মকর্তা শরণাপন্ন হতে বলেন তাঁকে ।
ভ্যান চালক আনারুল ইসলাম কালু জানান, তিনি ওই শিক্ষকের কথা মোতাবেক গত মাসের শেষ সপ্তাহে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এসে তাঁর সাথে দেখা করেন। তিনি তাঁর সংসারের হালচাল সম্পর্কে অবগত করেন তাঁকে। এতে নির্বাহী কর্মকর্তা তাঁকে একটি ভ্যান কিনে দেয়ার প্রতিশ্রæতি দেন । সেই মোতাবেক  উপজেলা পরিষদ চত্বরে সুসজ্জিত একটি নতুন ভ্যান তুলে দেন তাঁর হাতে ।
এদিকে ভ্যানচালক আনারুল ইসলাম ভ্যান পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।
 এ সময় উপস্থিত  উপজেলা কৃষি কর্মকর্তা শফিউল্লাহ সুলতান উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শামীম আহম্মেদ,উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মিলন দাস প্রমুখ।
আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ