বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৭:২৮ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
অপরাধের স্বর্গরাজ্যের নাম এখন আমিনপুর
পাবনা থেকে আলমগীর কবির পল্লব / ১৬১ Time View
Update : বৃহস্পতিবার, ১৯ মে ২০২২

অপরাধ বাড়তে বাড়তে পাবনা আমিনপুর এলাকা এখন অপরাধের স্বর্গরাজ্যে পরিণত হয়ে পড়েছে। অপরাধের মাত্র এতোটাই বেড়ে গেছে যে, মানুষ এখন আর শান্তিতে ঘুমোতে পারে না। এ এলাকার প্রতিটা মানুষই এখন নিরাপত্তাহীনতার মাঝে দিন কাটাচ্ছে। চলতি বছরের জানুয়ারী এবং ফেব্রুয়ারী এই দুমাসেই  সব থেকে বেশি অপরাধ সংঘটিত হয়েছে এই এলাকায়।

চুরি ছিনতাই ডাকাতি আত্মহত্যা নিখোজ সড়ক দুর্ঘটনা মাদকসহ কোন অপরাধ থেকেই  পিছিয়ে নেই এই এলাকা। গত দুমাসে আমিনপুরের আহাম্মাদপুর গ্রামেই ঘটেছে দিনে দুপরে বড় ধরনের কয়েকটি চুরির ঘটনা। এতে থেকে রক্ষা পায়নি সাংবাদিক পরিবারও।

গত ফেব্রুয়ারী মাসে ২দিনের ব্যবধানে পাবনা নগরবাড়ী মহাসড়কের আহাম্মাদপুর সুইচ গেইট এলাকায়  ছিনতাইয়ের ঘটনা ঘটে । এর দুদিন আগে এক সাংবাদিকের বাড়ীতে দিনে দুপুরে বড় ধরনের চুরির ঘটনা ঘটে।

এছাড়াও,  জানুয়ারী মাসে আহাম্মাদপুর গ্রামেই ১৫দিন ১মাসের ব্যবধানে এমন ঘটনার শিকার হয়েছেন আরও প্রায়  ৩/৪ টি পরিবার। গত  ৩দিন আগেও কাশিনাথপুর ফুলবাগান হতে দিনে দুপুরে এক ব্যবসায়ীর কাছ থেকে নগদ টাকা ছিনতাইয়ে ঘটনা ঘটে । বেশির ভাগ অপরাধগুলোর রহস্য ঢাকা পড়ে যায় পৌষের কুয়াশার মতো।

প্রতিটা  সেক্টরে এই এলাকার জনগন এখন আতংকিত। মন খুলে শ্বাস ফেলতেও ভীত সংকোচ বোধ করে এরা। সকল ধরনের অপরাধ নির্মলে সর্বাত্বক ভূমিকা রাখবে প্রশাসন এমনটাই মনে করেন, আমিনপুরের সাধারণ জনগন ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ