সোমবার, ১৬ মে ২০২২, ০২:৪৪ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
তারাকান্দায় দ্রব্য মূল্যের উর্ধ্বগতি ঠেকাতে দোকানে-দোকানে ইউএনও
ময়মনসিংহ থেকে আরিফ রববানী / ৫৪ Time View
Update : সোমবার, ১৬ মে ২০২২

ময়মনসিংহের তারাকান্দা উপজেলা সদর সহ বিভিন্ন হাট বাজারে নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের উর্ধ্বগতি ঠেকাতে কঠোরভাবে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন। করোনা ভাইরাসের অজুহাতে এক শ্রেনীর অসাধু ব্যবসায়ী নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর মূল্য সকালে এক রকম এবং বিকালে আরেক রকম মূল্য বাড়িয়ে ক্রেতা সাধারনকে বিভ্রান্ত করে আসছে।

আর মুল্য বৃদ্ধি পাওয়ায় মাহে রমজানের আগমনকে কেন্দ্র করে আরো টেনশনে আছেন গ্রাম-গঞ্জের খেটে খাওয়া অসহায় মানুষেরা। তাই সাধারণ মানুষের এই হতাশা দূরীকরণে দ্রব্যমুল্যের উর্ধ্বগতি ঠেকাতে বাজার তদারকিতে মাঠে নেমেছেন তারাকান্দা উপজেলা নির্বাহী অফিসার মিজাবে রহমত।

বৃহস্পতিবার তারাকান্দা উপজেলা সদরসহ বিভিন্ন বাজারে সকাল থেকে বেলা ৩টা পর্যন্ত দ্রব্যমূল্যের উর্ধ্বগতির বিষয়টি স্বশরীরে উপস্থিত হয়ে মনিটরিং করেন, নির্বাহী ম্যাজিষ্ট্রেট তারাকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজাবে রহমত ও সহকারি কমিশনার (ভূমি) জিন্নাত শহিদ পিংকি।

এসময় প্রতিনিধি দলে আরো উপস্থিত ছিলেন, তারাকান্দা থানার পুলিশ সদস্যরা । প্রত্যেক দোকানে দোকানে গিয়ে ব্যবসায়ীদের সতর্ক করে দিয়ে ইউএনও মিজাবে রহমত বলেন, যদি করোনা ভাইরাস অথবা মাহে রমজান এর অজুহাতে কোন নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী অবৈধ ভাবে মজুদ করা হয়।

এবং ইচ্ছামত দাম বাড়ানো হয় তাহলে সেই ব্যবসায়ীর বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা ও অর্থদন্ড করা হবে। তিনি সকলকে এই জাতীয় দূর্যোগপূর্ন সময়ে সততার সঙ্গে মানবিকতা নিয়ে ব্যবসা বানিজ্য পরিচালনার আহ্বান জানান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সকল ব্যবসায়ীদেরকে দ্রব্যমুল্য মানুষের ক্রয় ক্ষমতার আওতায় রেখে ব্যবসা করার নির্দেশ দেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ