সোমবার, ১৬ মে ২০২২, ০৩:৩৮ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
বাসদের নতুন সাধারণ সম্পাদক বজলুর রশীদ
নিজস্ব প্রতিবেদক / ৪৪ Time View
Update : সোমবার, ১৬ মে ২০২২

বাংলাদেশ সমাজতান্ত্রিক দলের (বাসদের) নতুন কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে। আর নতুন কমিটিতে সাধারণ সম্পাদক হিসেবে বজলুর রশীদ ফিরোজ নির্বাচিত হয়েছেন। সহকারী সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন রাজেকুজ্জামান রতন।

শুক্রবার (৪ মার্চ) রাজধানীর গুলিস্তানের মহানগর নাট্যমঞ্চে আয়োজিত বাসদের প্রথম কংগ্রেসের উদ্বোধনী অনুষ্ঠান শেষে নতুন কমিটি ঘোষণা করা হয়। সদ্য বিদায়ী কমিটিতে সাধারণ সম্পাদক ছিলেন খালেকুজ্জামান।

বাসদের নতুন কমিটির সম্পাদকমণ্ডলীতে রয়েছেন— নিখিল দাস, আব্দুল কুদ্দুস, জনার্দন দত্ত, রওশন আরা রুশো, আবদুর রাজ্জাক, সাইফুল ইসলাম পল্টু, ওয়াজেদ পারভেজ, নক কুমার কর্মকার, শফিউর রহমান, জুলফিকার আলী, শম্পা বসু ও মণীষা চক্রবর্ত্তী।

চলতি মাসেই দলের কেন্দ্রীয় কমিটির পূর্ণাঙ্গ করার আশাবাদ ব্যক্ত করে নব নির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক বজলুল রশিদ বলেন, এ মাসেই কেন্দ্রীয় কমিটির বৈঠক হবে। ওই বৈঠকেই সিদ্ধান্ত নেওয়া হবে সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক খালেকুজ্জামান কী হিসেবে থাকবেন। আশা করছি, তিনি প্রধান উপদেষ্টা হিসেবে থাকবেন। যারা অভিজ্ঞ আছেন, তাদের বিষয়ে দলীয়ভাবে সিদ্ধান্ত গ্রহণের সুযোগ রয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ