সোমবার, ১৬ মে ২০২২, ০৩:২৮ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
বিএনপির সমাবেশে প্রেস ক্লাবের সামনে যান চলাচল বন্ধ
নিজস্ব প্রতিবেদক / ৪১ Time View
Update : সোমবার, ১৬ মে ২০২২

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্যসচিব রফিকুল আলম মজনুকে গ্রেফতারের প্রতিবাদে এবং মুক্তির দাবিতে জাতীয় প্রেস ক্লাবের সামনে এক সমাবেশের আয়োজন করেছে বিএনপি। ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির এই সমাবেশে দুই হাজারের বেশি লোক সমাগম হয়েছে।

রাজধানীর পল্টন মোড় থেকে কদম ফোয়ারা মোড়গামী রাস্তার লেন বন্ধ হয়ে গেছে। এতে যান চলাচলে বিঘ্ন ঘটেছে। ওই রাস্তার যানবাহনগুলো বিকল্প রাস্তা ব্যবহার করে চলাচল করছে।

শুক্রবার (৪ মার্চ) জাতীয় প্রেস ক্লাবের সামনে বেলা ১১টার দিকে এই চিত্র দেখা যায়। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্য রাখার কথা আছে।

সমাবেশকে ঘিরে সকাল থেকেই বিএনপির নেতাকর্মীরা বিভিন্ন মিছিল নিয়ে সমাবেশস্থলে আসতে থাকেন। এ সময় পুলিশ সদস্যদের সজাগ অবস্থানে থাকতে দেখা গেছে। বিএনপি কর্মীরা ‘জিয়ার সৈনিক এক হও’ স্লোগানে পুরো এলাকা মাতিয়েছে রেখেছে। রাস্তায় কর্মীদের বসার জন্য বিছিয়ে দেওয়া হয়েছে ত্রিপল।

সমাবেশে উপস্থিত আছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক আব্দুস সালাম, ঢাকা দক্ষিণ যুবদলের আহ্বায়ক গোলাম মাওলা শাহিন, বিএনপির কেন্দ্রীয় নেতা ইশরাক হোসেন প্রমুখ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ