বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৮:২১ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
ঝিনাইদহে আ.লীগের হামলায় বিএনপির সমাবেশ পণ্ড
নিজস্ব প্রতিবেদক, ঝিনাইদহ / ৪৭ Time View
Update : বৃহস্পতিবার, ১৯ মে ২০২২

ঝিনাইদহের শৈলকুপায় আওয়ামী লীগের নেতাকর্মীদের হামলায় বিএনপির বিক্ষোভ সমাবেশ পণ্ড হয়ে গেছে। শনিবার (৫ মার্চ) সকালে চাল, ডাল, তেল, গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতির প্রতিবাদে শৈলকুপা শহরের কবিরপুরে দলীয় কার্যালয়ের সামনে এ কর্মসূচির আয়োজন করে উপজেলা ও পৌর বিএনপি।

শৈলকুপা উপজেলা বিএনপির সদস্য সচিব হুমায়ুন বাবর ফিরোজ অভিযোগ করে বলেন, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিএনপির বিক্ষোভ সমাবেশ শুরুর প্রস্তুতি চলছিল। ঠিক সেই মুহূর্তে উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা দলীয় কার্যালয়ের সামনে সমাবেশস্থলে হামলা চালান। এ ঘটনায় শৈলকুপা পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক সেলিম রেজা ঠান্ডু, যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক এমদাদুল হক আকুল, পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব শাহীনুর রহমান শাহীন, ছাত্রদলের সজীব হোসেন ও কুদ্দুস হোসেন আহত হন।

তিনি বলেন, সমাবেশস্থলে শতাধিক চেয়ার ভাঙচুর করা হয়েছে। ফলে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করতে পারেনি নেতাকর্মীরা। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

শৈলকুপা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, বিএনপির নেতাকর্মীরা দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেন। এ সময় আওয়ামী লীগের নেতাকর্মীরা বিএনপির সমাবেশে বাধা দেয়। দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হলে বিএনপির নেতাকর্মীরা সেখান থেকে চলে যান। আওয়ামী লীগের নেতাকর্মীরা সেখানে থাকা চেয়ার-টেবিল ভাঙচুর করেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ