বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৯:০৪ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
মাগুরায় মাদ্রাসার কমিটি গঠনকে কেন্দ্র করে হামলা-রাতের আঁধারে বাড়ি-ঘর ভাংচুর
মাগুরা থেকে লেনিন জাফর / ৪৬ Time View
Update : বৃহস্পতিবার, ১৯ মে ২০২২

মাগুরার শ্রীপুর উপজেলার তখলপুর হাতেম আলী দাখিল মাদ্রাসার কমিটি গঠনকে কেন্দ্র করে সাবেক ও বর্তমান মেম্বার সমর্র্থকদের মধ্যে শনিবার রাত সাড়ে ১২ টায় হামলা ও বাড়ি ভাংচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে ও পুলিশ মোতায়েন রয়েছে।

এলাকায় সরেজমিনে গিয়ে জানা গেছে, তখলপুর হাতেম আলী দাখিল মাদ্রাসার কমিটি গঠনকে কেন্দ্র করে ডাকা মিটিংয়ের একপর্যায়ে অভিভাবকদের মধ্যে বাকবিতন্ডা হয়। সেখানে সাবেক মেম্বার কাজী আবদুর রউফের সমর্থকরা বর্তমান মেম্বার মকবুল হোসেন বিশ্বাস সমর্থিত অভিভাবকদের হুমকি-ধামকি দেয়।

এ খবর জানাজানি হলে মকবুলের সমর্থকরা রাত সাড়ে ১১ টার দিকে তখলপুর ফুলতলা বাজার থেকে রউফকে মারধর করে। এরই জের ধরে রউফের সমর্থরা রাত সাড়ে ১২টা থেকে ভোর পর্যন্ত মকবুল মেম্বারের সমর্থক মিজানুর রহমান, আক্কাস শেখ, তৈয়বুর রহমান (নঈম), লাভলু বিশ্বাস, ওলিয়ার ম-ল, বাবলু, ওসমান, শুকুর বিশ্বাস, মোলাম বিশ্বাস, নিজাম, ইসরাইল শেখের বাড়িসহ অন্তত ২৫টি বাড়ি-ঘরে ব্যাপক ভাংচুর ও লুটপাট করে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করলেও বিচ্ছিন্নভাবে হামলা ও ভাংচুর চলছে। গতকাল রবিবার সকাল সাড়ে ৯ টার দিকে মকবুলের সমর্থক শরীফ ও বিকেলে শামীমকে অতর্কিতভাবে হামলা করে গুরুতর আহত করে। আহতরা বিভিন্ন হাসপতালে চিকিৎসাধীন রয়েছে।

থানার অফিসার ইনচার্জ শুকদেব রায় জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। কোনো পক্ষই এখন পর্যন্ত মামলা করেনি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ