সোমবার, ১৬ মে ২০২২, ০৩:৪৬ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
র‍্যাবের ধাওয়ায় প্রাইভেটকারচালক আটক, জব্দ ৮০২ বোতল বিদেশি মদ
নিজস্ব প্রতিবেদক / ৪৫ Time View
Update : সোমবার, ১৬ মে ২০২২

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকা থেকে বিপুল পরিমাণ বিদেশি মদ, হুইস্কি ও বিয়ারসহ এক মাদক কারবারিকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

রোববার (৬ মার্চ) বেলা সাড়ে ১১টায় র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. ফজলুল হক বলেন, শনিবার (৫ মার্চ) রাতে র‍্যাব-২ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীতে মাদকের একটি বড় চালান হস্তান্তর করা হবে।

ওই তথ্যের ভিত্তিতে র‍্যাব-২ এর দলটি আড়ং (পুরাতন) মোড় রোডে চেকপোস্ট স্থাপন করে। একটি সিলভার রংয়ের প্রাইভেটকার চেকপোস্টে পৌঁছলে সন্দেহজনকভাবে গাড়িটি থামার জন্য সংকেত দেওয়া হয়। তবে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে দ্রুতগতিতে গাড়ি নিয়ে কৌশলে পালানোর চেষ্টা করলে র‍্যাব গাড়িটিকে ধাওয়া করে এবং তেজগাঁও শিল্পাঞ্চল এলাকা থেকে আটক করে।

আটককৃত প্রাইভেটকারের চালক মো. কামাল হোসেনকে (৩৪) জিজ্ঞাসা করা হলে তিনি প্রাথমিকভাবে মাদকের বিষয়টি অস্বীকার করেন। পরে তল্লাশি করে প্রাইভেটকারের ভেতর থেকে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ২০৪ বোতল হুইস্কি ও ৫৯৮ বোতল বিদেশি বিয়ার উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত মালামাল

উদ্ধারকৃত বিদেশি মদ ও বিয়ারের বর্তমান বাজার মূল্য আনুমানিক ৩০ লাখ ৮৯ হাজার টাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবত অভিনব কায়দায় আমদানি নিষিদ্ধ বিদেশি বিয়ার ও হুইস্কি অবৈধভাবে পরিবহন করে অধিক মুনাফার উদ্দেশে ঢাকাসহ আশপাশের এলাকায় সরবরাহ করে আসছিল। তার বিরুদ্ধে রাজধানীর বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে। তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ