বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৭:৪৩ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
স্কুল থেকে বাড়ি ফেরার পথে সড়কে প্রাণ গেল শিক্ষার্থীর মুমুর্ষ আরও ২ শিশু শিক্ষার্থীসহ আহত ৫ জন
কেন্দুয়া (নেত্রকোনা) থেকে হুমায়ুন কবির / ৫৬ Time View
Update : বৃহস্পতিবার, ১৯ মে ২০২২
প্রতীকী ছবি

স্কুল থেকে হেঁটে বাড়ী ফেরার পথে নেত্রকোনার কেন্দুয়া-নান্দাইল সড়কে টক্কা ও মোটর সাইকেল দুর্ঘটনায় টক্কা চাপায় চতুর্থ শ্রেণির ছাত্রী আফরিন সুলতানা নামে এক শিশু নিহত হয়েছে এবং ৫ম শ্রেণির তাহমিনা আক্তার ও মীম আক্তার এবং টক্কাচালক জসিম উদ্দিনকে মারাত্মক আহত অবস্থায় কেন্দুয়া উপজেলা হাসপাতালে চিকিৎসার পর ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

নিহত আফরিন চকপাড়া গ্রামের নূরুল ইসলামের মেয়ে এবং আহত তাহমিনা চকপাড়া গ্রামের জানু মিয়ার মেয়ে ও মীম একই গ্রামের রাশেদুল হকের মেয়ে। তারা সবাই আদমপুর পন্ডিত এন্ড খান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী। উক্ত বিদ্যালয়ের সহকারী শিক্ষক অরবিন্দ পন্ডিত জানান, রোববার বিকাল ৪টায় স্কুল ছুটির পর তারা হেঁটে নিজ নিজ বাড়ী যাওয়ার পথে চকপাড়া হেলিপ্যাডের কাছে গেলে কেন্দুয়া-নান্দাইল সড়কের উক্ত স্থানে মোটর সাইকেল ও টক্কা গাড়ীর সংঘর্ষ হয়। এ সময় টক্কা গাড়ী উল্টে ৩ শিক্ষার্থীর উপর পড়ে। স্থানীয়রা তাদের উদ্ধার করে আদমপুর উপজেলা হাসপাতালে নিয়ে গেলে আফরিনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন এবং অন্য ৩ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। আদমপুর গ্রামের মোটর সাইকেল চালক মৃত শহিদুল ইসলামের ছেলে মাহবুব ও অন্যজন কামরুজ্জামান প্রাথমিক চিকিৎসা নেন।

কেন্দুয়া থানার ওসি কাজী শাহনেওয়াজ বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ গিয়ে দুর্ঘনটা কবলিত গাড়ী দুটি জব্দ করে থানায় নিয়ে আসে এবং আহত টক্কা চালক ময়মনসিংহ মেডিকেলে চিকিৎসা নিচ্ছেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ