বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৮:১৫ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
দীর্ঘ ১৭ বছর পর পটুয়াখালী জেলা যুবলীগ এর কমিটি ঘোষণা
এস এম বেলাল / ৭৫ Time View
Update : বৃহস্পতিবার, ১৯ মে ২০২২

দীর্ঘ ১৭ বছর পরে পটুয়াখালী জেলা যুবলীগের কমিটির ঘোষণা দিয়েছে কেন্দ্রীয় যুবলীগ। কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো: মাইনুল হোসেন খান নিখিলের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ্যাডভোকেট শহিদুল ইসলাম শহীদকে সভাপতি ও পটুয়াখালী সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ সোহেলকে সাধারণ সম্পাদক করে আগামী তিন বছরের জন্য এ কমিটির অনুমোদন দেয়া হয়।

এছাড়াও কমিটিতে সহ-সভাপতি হিসেবে রয়েছে এ্যাড: জাহাঙ্গীর সিকদার, এ্যাড আরিফুজ্জামান রনি, মিজানুর রহমান হান্নান, জহিরুদ্দিন লিটু, খাইরুল উমাম মেরিন, এ্যাড মনিরুল হক লিটন সিকদার। যুগ্ন সাধারণ সম্পাদক হিসেবে স্থান পেয়েছেন সাহানুর রহমান সুজন, জামাল হোসেন, খন্দকার অহিদুজ্জামান সাকিবসহ বিভিন্ন পদে মোট ২২জন এ কমিটিতে স্থান পেয়েছে।

এ আগে ২০০৫ সালে আহসান হাবীব খানকে সভাপতি ও কাওসার আহম্মেদকে সাধারণ সম্পাদক করা হয় এরপর ২০১৩ সালে কেন্দ্রীয় কমিটির এক সিদ্ধান্ত মোতাবেক পটুয়াখালী ১ সাংসদীয় আসনের এমপি পুত্র অ্যাড. আরিফুজ্জামান রনিকে আহ্বায়ক করে জেলা যুবলীগের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। এর ঠিক ৮ বছর ২০২১ সালের ২০ ডিসেম্বর অনুষ্ঠিত হয় পটুয়াখালী জেলা যুবলীগের সম্মেলন। সম্মেলনের তিন মাস পরে বহুল প্রতীক্ষিত এ কমিটির ঘোষণা এসেছে কেন্দ্রীয় যুবলীগের পক্ষ থেকে।

এদিকে নব গঠিত যুবলীগের কমিটিকে অভিনন্দন জানিয়ে পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর হোসেন জানান, মূল দলের সাথে সমন্বয় করে সাংগঠনিক ভাবে এগিয়ে যেতে হবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ