বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৮:৫০ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
মাগুরায় কুড়াল দিয়ে যুবককে কুপিয়ে হত্যা
নিজস্ব প্রতিবেদক, মাগুরা / ২৪ Time View
Update : বৃহস্পতিবার, ১৯ মে ২০২২

মাগুরার শ্রীপুরে সাবেক ও বর্তমান ইউপি সদস্যের সমর্থকদের মধ্যে রেষারেষির জেরে রাজু শেখ (৩০) নামে এক যুবককে মাথায় কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। সোমবার (০৭ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার ৪ নং শ্রীপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের তখলপুর গ্রামে এ ঘটনা ঘটে।

রাজু শেখ তখলপুর গ্রামের আক্তার শেখের ছেলে।

জানা গেছে, সোমবার সন্ধ্যা ৭টার দিকে বাড়ির পাশে একটি চায়ের দোকানে বসেছিল রাজু। এ সময় প্রতিপক্ষের লোকজন রাজুর ওপর অতর্কিত হামলা চালায়। আশঙ্কাজনক অবস্থায় প্রথমে তাকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। এরপর রাত ১০টার দিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হলে রাত সোয়া ১১টার দিকে তার মৃত্যু হয়।

রাজু শেখের চাচা মুক্তার হোসেন সোমবার রাত ১২টার দিকে মৃত্যুর খবরটি নিশ্চিত করে বলেন, প্রতিপক্ষের আবু দাউদ, ফারুক শেখ, খলিল শেখ, কাজী আবদুর রাশেদ, বেনজির শেখ রাজুকে মাথায় কুড়াল দিয়ে কুপিয়েছে। তার মাথা থেকে মগজ বের হয়ে গিয়েছিল।

বর্তমান ইউপি সদস্য মকবুল হোসেন বলেন, সোমবার সন্ধ্যা ৭টার দিকে সাবেক মেম্বার আব্দুর রউফের সমর্থক জোয়ারদার আবু দাউদ, খলিল শেখ, ফারুক শেখ, কাজী আবদুর রাশেদ অতর্কিত হামলা চালিয়ে রাজুর মাথায় কুড়াল দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। এ সময় রাজুর সঙ্গে থাকা আব্দুল হালিম মিয়া ও মাসুদ হোসেনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করা হয়। বর্তমানে তারা শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

তিনি আরও বলেন, শনিবার (০৫ মার্চ) তখলপুর মাদরাসায় ম্যানেজিং কমিটি গঠনের জন্য মিটিং চলছিল। এ সময় সাবেক মেম্বার রউফের লোকজন লাঠিসোটা নিয়ে হামলা চালায়। পরে কে বা কারা রউফকে মারধর করে। এ কারণে তারা শনিবার রাত ১২টার দিকে আমার সমর্থকদের ২৪-২৫টি বাড়িঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে।

মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন সাবেক ইউপি সদস্য কাজী আব্দুর রউফ বলেন, কোনো কারণ ছাড়াই মকবুল মেম্বারের লোকজন আমাকে হাতুড়ি দিয়ে মারধর করে পা ভেঙে দিয়েছে। আক্ষেপ করে তিনি বলেন, প্রায় ১০ বছর আগে দুর্ঘটনায় আমার ডান পা অপারেশন করে কেটে ফেলতে হয়েছিল। এবার মকবুল মেম্বারের লোকজন হাতুড়ি দিয়ে পিটিয়ে আমার বাম পাও ভেঙে দিয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকদেব রায় বলেন, হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে সোমবার রাতে তিনজনকে আটক করা হয়েছে। বর্তমানে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ