বুধবার, ১৮ মে ২০২২, ১২:০৫ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
হাতিরঝিল প্রকল্প এলাকায় অবশিষ্ট ফ্ল্যাট বরাদ্দ দেবে রাজউক
নিজস্ব প্রতিবেদক / ৭৬ Time View
Update : বুধবার, ১৮ মে ২০২২

রাজউকের আওতাধীন হাতিরঝিল প্রকল্প এলাকায় নির্মিত ১৬০০ বর্গফুটের (সুপেরিয়র সাইজ নিট ১২৮৪ বর্গফুট, কমনস্পেস ৩১৬ বর্গফুটস) অবশিষ্ট কিছু সংখ্যক ফ্ল্যাট বরাদ্দ দেবে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)।

মঙ্গলবার (৮ মার্চ) রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের সংশ্লিষ্ট শাখা সূত্রে এ তথ্য জানা গেছে। এছাড়া রাজউকের পরিচালক (বোর্ড, জনসংযোগ ও প্রটোকল) শামীমা মোমেন স্বাক্ষরিত ফ্ল্যাট বরাদ্দের বিজ্ঞপ্তি ইতোমধ্যে প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞতিতে শামীমা মোমেন উল্লেখ করেছেন, আগ্রহী ব্যক্তি অগ্রণী ব্যাংক লিমিটেডের রাজউক ভবন শাখা থেকে চেয়ারম্যান, রাজউক ‘হাতিরঝিল অ্যাপার্টমেন্ট প্রকল্প’ বরাবর পাঁচ হাজার টাকা (অফেরতযোগ্য) জমা করে আগামী ১০ এপ্রিল পর্যন্ত আবেদনপত্র সংগ্রহ ও জমা করা যাবে। এছাড়া ব্যাংক শাখায় জামানত বাবদ চার লাখ টাকা জমা করে ব্যাংক রশিদের মূল কপি আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

এছাড়া বিদেশে অবস্থানরত বাংলাদেশি নাগরিকরা রাজউক ওয়েবসাইট (www.rajuk.gov.bd) থেকে আবেদনপত্রের ফরম ও প্রসপেক্টাস ডাউনলোড করে প্রসপেক্টাসে বর্ণিত শর্তাবলী পূরণ করে চেয়ারম্যান, রাজউক বরাবর নির্ধারিত সময়ের মধ্যে আবেদনপত্র পাঠাতে পারবেন। তবে আবেদনপত্র ও প্রসপেক্টাস বাবদ ৬০ মার্কিন ডলার (অফেরতযোগ্য) জামানতের সঙ্গে জমা দিতে হবে।

পাশাপাশি জামানতের টাকা চেয়ারম্যান রাজউক ‘হাতিরঝিল অ্যাপার্টমেন্ট প্রকল্প’ এর অনূকূলে এফডিডি-টিটির মাধ্যমে অগ্রণী ব্যাংকের ফরেন এক্সচেঞ্জ করপোরেট ব্রাঞ্চ নির্দিষ্ট অ্যাকাউন্টে চেয়ারম্যান, রাজউক ‘হাতিরঝিল অ্যাপার্টমেন্ট প্রকল্প’ শিরোনামে পাঠাতে হবে। আবেদনপত্র জমা হওয়ার পর কোনো কাগজপত্র সংযুক্ত করা যাবে না। এছাড়া অসম্পূর্ণ বা ত্রুটিপূর্ণ দরখাস্ত বাতিল হয়ে যাবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ