মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১১:৩২ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
বাঘায় রাতের আধারে চিরকুট রেখে পিয়াজের আবাদ নষ্ট
বাঘা (রাজশাহী) থেকে মোস্তাফিজুর রহমান / ৭২ Time View
Update : মঙ্গলবার, ১৭ মে ২০২২

৮ মার্চ (মঙ্গলবার) রাতে রাজশাহীর বাঘার বাউসা ইউনিয়নের বিভিন্ন এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, বাউসা ইউনিয়নের দিঘা, টলটলি পাড়া, বাউসা চকরপাড়া এলাকাতে প্রায় ১৪ জনার পিয়াজের আবাদি জমির ১-২ লাইন (ভাটি) পিয়াজ উপড়ে তুলে রাখে এবং ৩-৪টি আবাদি জমিতে একটি চিরকুট লিখে রাখে। ১ম পাতাই লিখা আছে

শাকিম রতম শরিফুল
১লাখ
শরিফুল রতন শাকিম মেববার
তেনা নেতা
আমার গাড়ি চাই

২য় পাতায় লিখা
শাকিম রতন
মেববার
শরিফুল নেতা
শরিফুল নেতা
আমার গাড়ি চাই
লিচে শরিফুল

ভুক্তভুগি বাউসা টলটলিপাড়ারার লেকু প্রাঃ সাথে কথা বলে জানা জাই, সে এক বিঘা পিয়াজের আবাদ করেছে, সকালে জমিতে পানি দিবে বলে জমির কাজ করতে এসে দেখে তার জমির ১.৫ লাইন (ভাটি) পিয়াজ উপড়ে ওই স্থানেই রেখে দিয়েছে সাথে চিরকুট।

তিনি আরো বলেন, আমার সাথে পূর্বের কারো কোন সুত্রুতা নেই, কে বা কারা এমন কাজ করেছে আমি ভাবতে পারছি না। তবে এই কাজ আমার একার না, আমার জানা মতে ৭-৮ জনার এই রকম একই কাজ করেছে।

আরেক জন ভুক্তভুগি সুকচানের আম্মা নিরজাহান বলেন, আমার মেজো ছেলের ১০ কাটা জমিতে পিয়াজের চাষ করেছে, সকালে পাশের জমির মালিক এসে আমাকে বলছে, আমার ছেলের ২ লাইন (ভাটি) জমি উপড়ে ও ছানাছানি করছে ফেলছে। সাথে সাথে আমি জমিতে জাই এবং দেখি। আমরাউ ধারনা করতে পারছি না কে এমন জঘন্য কাজ করতে পারে।

এ বিষয়ে ৫ নং বাউসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূর মোহাম্মদ তুফান বলেন, আমাকে এই বিষয়ে ৩-৪ জন জানিয়েছেন এবং চিরকুটিও দেখিয়েছেন। তারা কোন প্রকার নাম বা সন্ধেহ না করতে পারাই আমি তাদের কে পরামর্শ দিয়েছি আপনারা ভুক্তভুগিরা সবাই একই সাথে বসে আলোচনা করতে পারেন কাউকে সন্ধেহ বা খোজখবর নিয়ে অপরাধীকে বের করতে পারেন কিনা। তবে এ বিষয়ে এখনো কোন মামলা করা হয় নি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ