বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৭:২৯ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
বিএনপি-অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে: অসীম কুমার উকিল
কেন্দুয়া (নেত্রকোনা) থেকে হুমায়ুন কবির / ৫৮ Time View
Update : বৃহস্পতিবার, ১৯ মে ২০২২

বিএনপি’র অপশক্তির বিরুদ্ধে দেশে-বিদেশে সবাইকে রুখে দাঁড়াতে হবে। বিএনপি আওয়ামী লীগ সরকারের সুনাম দেশে- বিদেশে নষ্ট করছে। যারা দেশের সুনাম নষ্ট করছে তারা স্বাধীনতায় বিশ্বাস করে না।

এজন্য দেশে-বিদেশে সবাইকে আ.লীগের পতাকা তলে ঐক্যবদ্ধ হয়ে বিএনপি’র অপশক্তি রুখে দিতে হবে।

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশের দায়িত্বভার গ্রহণের পর মুক্তিযুদ্ধের স্বপ্নকে বাস্তবায়নের লক্ষ্যে একটি উন্নয়নশীল স্বাধীন রাষ্ট্রে বাংলাদেশকে এগিয়ে নিয়ে গেছেন। মুজিব আদর্শের সৈনিকরা দলমত নির্বিশেষে আজ সকলে একটি ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে একযোগে কাজ করে যাচ্ছে। নতুন প্রজন্মের কাছে বঙ্গবন্ধুর আদর্শ ছড়িয়ে দিতে হবে।

উপরোক্ত কথা গুলি নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার গড়াডোবা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় কেন্দ্রীয় আওয়ামী লীগের সংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও নেত্রকোনা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনের সংসদ সদস্য অসীম কুমার উকিল বলেছেন।

এছাড়াও ইউনিয়ন আ.লীগের সভাপতি ফজলুল হক সেলিমের সভাপতিত্বে শুক্রবার বিকালে জনসভায় বিশেষ অথিতির বক্তব্য রাখেন কেন্দুয়া উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ আসাদুল হক ভূঞা, গড়াডোবা ইউনিয়ন আ.লীগের চেয়ারম্যান কামরুজ্জামান খান সোহাগ, জেলা পরিসদের সদস্য আল-আমিন ভূঞা প্রমুখ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ