মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১১:২৭ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
মানিব্যাগ চুরি, বইমেলা থেকে অভিনেত্রী গ্রেফতার!
বিনোদন ডেস্ক / ৫৫ Time View
Update : মঙ্গলবার, ১৭ মে ২০২২

জমজমাট বইমেলা। হাজার হাজার পাঠক আসছেন, বই কিনছেন। এমন সময় পুলিশের নজরে পড়ে, এক নারী কিছু মানিব্যাগ ডাস্টবিনে ফেলে চলে যাচ্ছিলেন। সন্দেহ হওয়ায় তাৎক্ষণিক ওই নারীকে জিজ্ঞাসাবাদ করা হয়। তাতেই বেরিয়ে আসে চাঞ্চল্যকর তথ্য।

ঘটনা কলকাতা আন্তর্জাতিক বইমেলার। শনিবার (১২ মার্চ) সেখান থেকে রূপা দত্ত নামের এক নারীকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশ। অভিযুক্ত নিজেকে বলিউড অভিনেত্রী বলে দাবি করেছেন।

গ্রেফতারের সময় রূপার কাছ থেকে ৬৫ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, ওই নারী স্বীকার করেছেন যে জনবহুল এলাকা ও বড় বড় অনুষ্ঠানে গিয়ে তিনি মানুষের পকেটে হাতসাফাই করতেন। তার কাছ থেকে একটি ডায়েরিও উদ্ধার করা হয়েছে; যেখানে লেখা রয়েছে টাকার হিসাব। এছাড়া আরও কিছু মানিব্যাগ তার কাছে পাওয়া গেছে।

রূপা দত্ত বলিউডের কোনো পরিচিত মুখ নন। তবে ২০২০ সালে নির্মাতা অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ‘অশ্লীল বার্তা’ পাঠানোর অভিযোগ তুলে আলোচনায় আসেন তিনি। যদিও পরে জানা যায়, ‘অনুরাগ কাশ্যপ’ নামে অন্য এক ব্যক্তির সঙ্গে কথা বলছিলেন এই নারী।

জানা গেছে, কলকাতায় ‘কেল্লাফতে’ নামের একটি সিনেমায় অভিনয় করেছেন রূপা দত্ত। যেটার নায়ক অঙ্কুশ হাজরা। এছাড়া ‘জয় বৈষ্ণদেবী’ নামের একটি হিন্দি ধারাবাহিকেও নাকি অভিনয় করেছিলেন তিনি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ