মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১১:০৭ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
সানি লিয়ন ছাড়াও ঢাকায় আসেন বলিউড-টলিউডের যে তারকারা
বিনোদন ডেস্ক / ৬৯ Time View
Update : মঙ্গলবার, ১৭ মে ২০২২
বিয়ের অনুষ্ঠানে সানি লিয়ন, নারগিস ফাখরি ও মিমি চক্রবর্তী

শনিবার (১২ মার্চ) বিকেলে ঢাকায় আসেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী, আইটেম গার্ল খ্যাত সানি লিওন। ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করে এই তারকা নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। তার সেই ছবিতে দেখা যায় তিনি ঢাকার বিমানবন্দরে। তার পেছনে লেখা রয়েছে ‘ওয়েলকাম টু বাংলাদেশ’। ছবিটির ক্যাপশনে সানি লিওন লেখেন, ‘এই সুন্দর দেশটিতে এসে খুব খুশি আমি।’

ঢাকায় আসার পর সানি লিওনকে বরণ করে নিয়েছেন গানবাংলা টিভির কর্ণধার ও সংগীতশিল্পী কৌশিক হোসেন তাপস। সানির সঙ্গে তার স্বামী ড্যানিয়েল ওয়েভারও এসেছেন। তারা তিনজন মিলে একটি সেলফিও তুলেছেন। সে ছবি শেয়ার দিয়ে তাপস লিখেছেন, ‘সময় এখন উদযাপনের’।

খোঁজ নিয়ে জানা যায়, গানবাংলা টেলিভিশনের চেয়ারপার্সন ফারজানা মুন্নী ও চ্যানেলটির প্রধান নির্বাহী ফারজানা মুন্নী দম্পতির মেয়ের বিয়ের নিমন্ত্রণে বাংলাদেশে আসেন সানি লিওন।

দীঘির সেলফিতে নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত

এদিন রাতে ঢাকার একটি নামি রেস্তরাঁয় আয়োজন করা হয় জমকালো সেই বিয়ের অনুষ্ঠানের। সেই অনুষ্ঠানে পারফর্মও করেন সাবেক এই পর্নস্টার।

এদিকে, সানি লিওন একা নন ওই বিয়ের অনুষ্ঠানে যোগ দেন বলিউড-টলিউডের আরও কয়েকজন তারকা। এদের মধ্যে রয়েছেন বলিউড অভিনেত্রী নারগিস ফাখরি, গায়ক কৈলাস খের, গায়িকা ‘কাঁটা লাগা’খ্যাত গায়িকা শেফালি জারিওয়ালা, অদিতি সিং শর্মা।

এছাড়াও কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য মিমি চক্রবর্তী এবং নুসরাত জাহানও এসেছিলেন এই অনুষ্ঠানে। নুসরাতের সঙ্গে ছিলেন তার সঙ্গী অভিনেতা যশ দাশগুপ্ত।

মুন্নী-তাপসের মেয়ের বিবাহপরবর্তী সংবর্ধনার ওই আয়োজনের ভিডিও সামাজিকমাধ্যমে ছড়িয়ে যায়। যেখানে সানি লিওনের সঙ্গে বাংলাদেশের গায়িকা ঐশী, প্রতীক হাসান, তাসনিম আনিকাসহ অনেককেই নাচতে দেখা গেছে।

উল্লেখ্য, গত ২ মার্চ তথ্য মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে সানি লিওনের বাংলাদেশে আসার অনুমতি দেওয়া হয়। একটি সিনেমার শুটিংয়ের জন্য তাকেসহ ভারতের ১০ জন অভিনয়শিল্পীকে ওই অনুমতি দেওয়া হয়। তবে গত ৯ মার্চ আরেকটি প্রজ্ঞাপনে সানির বাংলাদেশে ওয়ার্ক পারমিট বাতিল করা হয়। শেষতক টুরিস্ট ভিসায় বাংলাদেশে এসেছেন এই তারকা।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ