সোমবার, ১৬ মে ২০২২, ০১:৫৪ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
তারাকান্দায় দ্রব্যমূল্যের উর্ধ্বগতি নিয়ন্ত্রণে ব্যস্ত ইউএনও
ময়মনসিংহ থেকে আরিফ রববানী / ৭২ Time View
Update : সোমবার, ১৬ মে ২০২২

ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় উপজেলাব্যাপী অভিযান পরিচালনা করে দ্রব্যমূল্যের উর্ধ্বগতি নিয়ন্ত্রণে ব্যস্ত সময় কাটাচ্ছেন উপজেলা নির্বাহী অফিসার মিজাবে রহমত। উপজেলা শহরের বাইরে বিভিন্ন ইউনিয়নের গ্রাম-গঞ্জেও ইউএনও’র নেতৃত্বে বিভিন্ন বাজারে তদারকি ও জন সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হচ্ছে।

বুধবার (১৬ই মার্চ) সকালে দ্রব্যমূল্যের দাম উর্ধ্বগতি নিয়ন্ত্রণে বাজার দর যাচাই করতে তারাকান্দা বাজার পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার মিজাবে রহমত। এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ফজলুল হক, সহকারী কমিশনার (ভূমি),জিন্নাত শহিদ পিংকি, থানাকান্দা থানার অফিসার ইনচার্জ আবুল খায়েরসহ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা কর্মচারীরা।

তদারকিকালে আলোচিত সয়াবিন ছাড়াও চাল, পেঁয়াজ, আদাসহ অন্যান্য নিত্যপ্রয়োজনীয় পণ্য যৌক্তিক মূল্যে বিক্রি হচ্ছে কিনা তা মনিটর করেন উপজেলা নির্বাহী অফিসার মিজাবে রহমত। এ সময় কয়েকটি প্রতিষ্ঠানকে জরিমানা ও সতর্ক করেন তিনি।তদারকিকালে মূল্য নিয়ে কারসাজি না করা এবং বাধ্যতামূলকভাবে পণ্যের ক্রয় রসিদ সংরক্ষণের বিষয়ে ব্যবসায়ীদের সতর্ক করা হয়। এ প্রসঙ্গে ইউএনও মিজাবে রহমত বলেন, অসাধু ও অনৈতিক ব্যবসার ক্ষেত্রে জিরো টলারেন্স প্রদর্শন করা হবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ