বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৯:১৯ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
কালিয়ায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত
কালিয়া (নড়াইল) থেকে মোঃ হাচিবুর রহমান / ৫৭ Time View
Update : বৃহস্পতিবার, ১৯ মে ২০২২

“বঙ্গবন্ধুর জন্মদিনের অঙ্গীকার-সকল শিশুর সমান অধিকার”প্রতিপাদ্যকে সামনে রেখে দেয় সারাদেশের ন্যায় নড়াইলের কালিয়ায় যথাযথ মর্যাদায় আড়ম্বর পূর্ণভাবে ১৭ মার্চ ২০২২ “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২২ পালিত হয়েছে।

বৃহস্পতিবার (১৭ মার্চ) দিবসটি পালন উপলক্ষ্যে উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামীলীগসহ বিভিন্ন সরকারি বে-সরকারি প্রতিষ্ঠান ও সংগঠন আলাদা আলাদাভাবে পালন করেছে এ দিবসটি। সূর্যোদয়ের সাথে সাথে থানা প্রাঙ্গনে তোপধ্বনির মাধ্যমে বিন্ম শ্রদ্ধা নিবেদন পূর্বক সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্বশাসিত ও বেসরকারি ভবনে পতাকা উত্তোলন করা হয়।

অতঃপর সকাল সাড়ে ৮ টায় উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবনের সামনে অবস্থিত ম্যুরালে পুস্পস্তবক অর্পন শেষে সকাল ৯ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী-এর কেক কেটে দিবসের শুভ উদ্বোধন ঘোষনা করেন অনুষ্ঠানের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ আরিফুল ইসলাম। এ সময় বঙ্গবন্ধুর জন্মদিনের অঙ্গীকার- ‘সকল শিশুর সমান অধিকার’ প্রতিপাদ্যের ওপর আলোচনা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান কৃষ্ণপদ ঘোষ, উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) মোঃ জহুরুল ইসলামসহ উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা ও কর্মচারীরা। এছাড়া উপজেলার সকল ধর্মীও প্রতিষ্ঠানে বিশেষ মোতাজাত ও প্রার্থনা করা হয়। জাতির পিতা শিশুদের ভালবাসতেন, তাই এই বিশেষ দিনে সকল হাসপাতাল, শিশুসদন, এতিমখানা ও শিশু পরিবারে উন্নতমানের খাবার পরিবেশন করা হয়।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ