বুধবার, ১৮ মে ২০২২, ১২:০৯ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
বাঘায় প্রবিত্র রমজান উপলক্ষে ১৪ হাজার ৭৭৭ পরিবার পাবে টিসিবির পণ্য
মোস্তাফিজুর রহমান, রাজশাহী প্রতিনিধি / ১৯৬ Time View
Update : বুধবার, ১৮ মে ২০২২

রাজশাহীর বাঘায় আসন্ন পবিত্র রমজান উপলক্ষে ভর্তুকি মূল্যে নিম্ন আয়ের-১৪ হাজার ৭৭৭ জন পরিবারের কাছে নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী পৌঁছে দেয়ার লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা–এঁর নিজ উদ্যোগে দেশব্যাপপী ০১ কোটি পরিবারকে ভর্ততুকি মূল্য টিসিবি’র পণ্য বিক্রয় (ট্রাকসেল) কার্যক্রক সন্পর্কে প্রেস ব্রিফিং করা হয়েছে।
আজ শনিবার (১৯ মার্চ-২০২২) বিকেল সাড়ে ৪টায় উপজেলা পরিষদ সম্মেলনকক্ষে বাঘা উপজেলা প্রশাসনের আয়োজনে এ প্রেস ব্রিফিং করা হয়।
এ উপলক্ষে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার বিভিন্ন পরিকল্পনা ও কৌশল গ্রহণ করেছেন। সে প্রেক্ষিতে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) এর মাধ্যমে কার্যক্রম পরিচালিত হচ্ছে। বাণিজ্য মন্ত্রণালয় ও টিসিবির নির্দেশনা মোতাবেক ইতিমধ্যে বাঘায় উপজেলায় সাতটি ইউনিয়ন ও ২ টি পৌরসভায় ০৪ জন ডিলারের মাধ্যমে-১৪ হাজার ৭৭৭জন উপকার ভোগীর তালিকা ও ফ্যামিলি কার্ড প্রস্তুত করা হয়েছে।
বিক্রয় কার্যক্রম থেকে উপকারভোগী প্রথম পর্যায়ে কার্ড প্রতি দুই কেজি ডাল, দুই কেজি চিনি ও দুই লিটার সয়াবিন তেল ক্রয় করতে পারবেন। পণ্য সামগ্রীর প্রাপ্যতা সাপেক্ষে প্রথম পর্বের পণ্য বিক্রয় কার্যক্রম আগামী মার্চ মাসের ২০ তারিখ থেকে শুরু হবে বলে আমরা আশাবাদী।
প্রেস কনফারেন্সে উপস্থিত ছিলেন,বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা পাপিয়া সুলতানা,বাঘা প্রেস ক্লাবের সভাপতি আব্দুল লতিফ মিঞা, সহ-সভাপতি গোলাম তোফাজ্জল কবির মিলন,সাধারণ সম্পাদক নুরুজ্জামান,যুগ্ম সাধারন সম্পাদক আমানুল হক আমান,সাংগঠনিক সম্পাদক আসলাম আলী, শাহানুর আলম বাবু,লালন উদ্দীন, নাহিদ মিঞা, সুব্রত কুমার সরকার,সাইদুল ইসলামসহ ,প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার গণমাধ্যমকর্মীবৃন্দ।
এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা পাপিয়া সুলতানা সরকারের এ উদ্যোগকে সফল করার জন্য উপস্থিত গণমাধ্যমকর্মীবৃন্দের সহযোগিতা কামনা করেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ