বুধবার, ১৮ মে ২০২২, ১২:০৮ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
তালা সার্কেল “পুলিশ সুপার কাপ ক্রিকেট টুনামেন্ট” এ চ্যাম্পিয়ান
তালা (সাতক্ষীরা) থেকে এসএম বাচ্চু / ৩৬ Time View
Update : বুধবার, ১৮ মে ২০২২

সাতক্ষীরা “পুলিশ সুপার কাপ ক্রিকেট টুনামেন্ট”-২২ এ চ্যাম্পিয়ান হয়েছেন তালা সার্কেল(তালা-পাটকেলঘাটা) একাদশ। খেলা শেষে বিজয়ী ও পরাজিতদের হাতে পুরষ্কার তুলে দেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, পিপিএম (বার)।

সোমবার সকালে সাতক্ষীরা জেলা পুলিশ লাইন্স মাঠ প্রাঙ্গনে “পুলিশ সুপার কাপ ক্রিকেট টুনামেন্ট” এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এই খেলায় অংশগ্রহণ করেন সদর সার্কেল,সাতক্ষীরা ক্রিকেট একাদশ বনাম তালা সার্কেল(তালা-পাটকেলঘাটা) ক্রিকেট একাদশ টিম। তীব্র প্রতিদন্ধীতা পূর্ণ এই খেলায় বিজয়ী লাভ করেন তালা সার্কেল(তালা-পাটকেলঘাটা) ক্রিকেট একাদশ।

তালা সার্কেল ক্রিকেট একাদশের প্লেয়াররা হলেন,এসআই তরিকুল ইসলাম(অধিনায়ক),এসআই রিপন মল্লিক,এসআই জোর্তিময় মন্ডল,এসআই সোলায়মান কবির,এসআই ইমন হোসেন,এসআই নুর হোসেন খান,এএসআই রাসেল পারভেজ,কনস্টেবল তন্ময়,মজ্ঞুরুল ইসলাম,স¤্রাট হোসেন,নুর আলম,শামীম খান,নাজমুল হোসেন।

খেলা শেষে বিজয়ী ও পরাজিত একাদশের মধ্য পুরষ্কার তুলে দেন পুলিশ সুপার সাতক্ষীরা জনাব মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জনাব মোঃ সজিব খান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) জনাব মোঃ ইকবাল হোসেন, সহকারী পুলিশ সুপার তালা সার্কেল জনাব মোঃ সাজ্জাদুর রহমান,তালা থানার অফিসার ইনচার্জ(ওসি)আবু জিহাদ ফখরুল আলম খান প্রমুখ।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত সকল পুলিশ সদস্যের উদ্দেশ্যে তিনি বলেন, পুলিশ নিরবচ্ছিন্নভাবে কর্মঘন্টার তোয়াক্কা না করে জনসেবা দিয়ে যাচ্ছে। বিধায় পুলিশের কাজকে আরো সহজতর করার উদ্দেশ্যে শারীরিক এবং মানসিক বিকাশ সাধনের লক্ষ্যে ড্রতিটি পুলিশ ইউনিটের প্রধান কে সরকারি কাজের পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা অব্যাহত রাখতে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ