সোমবার, ১৬ মে ২০২২, ০২:৩৮ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
মাগুরায় এক চেয়ারম্যানের মুক্তির দাবিতে ২৪ চেয়ারম্যানের স্মারকলিপি
মাগুরা থেকে লেনিন জাফর / ৪৬ Time View
Update : সোমবার, ১৬ মে ২০২২

মাগুরার শ্রীপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মসিয়ার রহমান এর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও অনতিবিলম্বে মুক্তির দাবিতে জেলা প্রশাসকের কাছে আজ মঙ্গলবার (২২ মার্চ) স্মারকলিপি প্রদান করেছে মাগুরা সদর, শ্রীপুর, মহম্মদপুর ও শালিখার ইউনিয়ন পরিষদের ২৪ জন চেয়ারম্যান।

এ সময় ইউপি চেয়ারম্যান হুমাউনুর রশিদ মুহিত, আশরাফুল আলম, মো. আব্দুল হালিম মোল্যা, কবির হোসেন, শিকদার মিজানুর রহমান, সৈয়দ রফিকুল ইসলাম, পান্না খাতুন,আব্দুস সবুরসহ অন্যান্য চেয়ারম্যানগণ উপস্থিত থেকে মাগুরার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. কামরুজ্জামান এর হাতে এই স্মারকলিপি তুলে দেন।

শ্রীপুরের ৮ নং নাকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমাউনুর রশিদ মুহিত বলেন, ৪ নং শ্রীপুর সদর ইউনিয়নের চেয়ারম্যান মসিয়ার রহমান পরপর তিন বারের নির্বাচিত চেয়ারম্যান। তিনি তার ইউনিয়নের তখলপুর গ্রামে একটি হত্যা মামলায় আসামি হয়েছেন এবং তাৎক্ষণিকভাবে তাকে গ্রেফতার করে মাগুরা জেলখানায় প্রেরণ করা হয়েছে। আমরা মনে করি যে কোন বিবাদ মিমাংসার জন্য আমাদের চেয়ারম্যানদের আন্তরিকতার কোন ঘাটতি থাকে না। তারপরও অনেকেই কথা না শুনে বিবাদে জড়িয়ে পড়ে। ঠিক তেমনি তখলপুর গ্রামের ২ মেম্বার নির্বাচনের পরবর্তিতে সহিংসতায় জড়িয়ে পড়ে। এই হত্যার সাথে মশিয়ার চেয়ারম্যানের সংশ্লিষ্টতা নেই ।

৭নং সব্দালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পান্না খাতুন বলেন, রাজনৈতিক কারণে তাকে হত্যা মামলার ১ নম্বর আসামি করা হয়েছে এবং তাৎক্ষণিকভাবে গ্রেফতার করা হয়েছে। আমরা এর নিন্দা ও প্রতিবাদ জানায়। তদন্ত সাপেক্ষে মসিয়ার চেয়ারম্যানের সংশ্লিষ্টতা পাওয়া গেলে তখন গ্রেফতার করা যেত বলে আমরা মনে করি। একজন নির্বাচিত চেয়ারম্যান দীর্ঘদিন অনুপস্থিত থাকায় এলাকার জনগণের ইউনিয়ন পরিষদের কাজে ব্যাপক বিঘ্ন ঘটছে।

একাধারে ৩বার নির্বাচিত চেয়ারম্যান মাসিয়ার রহমানের অনতিবিলম্বে মুক্তি দাবি করেছেন জেলার বিভিন্ন ইউপি চেয়ারম্যানগণ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ