সোমবার, ১৬ মে ২০২২, ০২:২৭ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
মাগুরার শ্রীপুর তখলপুর হাতেম আলী মিয়া দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন
মাগুরা থেকে লেনিন জাফর / ১১৬ Time View
Update : সোমবার, ১৬ মে ২০২২

মাগুরার শ্রীপুর উপজেলার বহুল আলোচিত হাতেম আলী মিয়া দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে। এ মাদ্রাসার অভিভাবক সদস্য নির্বাচনকে কেন্দ্র করে কলেজ ছাত্র রাজু হত্যার ঘটনা ঘটেছে। মঙ্গলবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। নির্বাচনে ১৮৫ জন ভোটারের মধ্যে ৮৫ জন ভোটার তাদের ভোট প্রদান করেন। এর মধ্যে ৩ টি ভোট বাতিল বলে গণ্য হলে বৈধ ভোট সংখ্যা ৮২ টি।

ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করেন উক্ত নির্বাচনের প্রিজাইডিং অফিসার ও শ্রীপুর উপজেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহকারী প্রোগ্রামার আহমেদ মাহফুজ।

নির্বাচনে সাধারণ অভিভাবক সদস্য পদে আবুল কাশেম ৭৫ ভোট পেয়ে প্রথম, শুকুর আলী ৭৩ ভোট পেয়ে দ্বিতীয় ও আবুজার বিশ্বাস ৭২ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন। এছাড়া সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য পদে রাবেয়া বেগম ও এবতেদায়ী অভিভাবক সদস্য পদে আশরাফ জোয়ার্দার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে।

এ সময় শ্রীপুর থানার এস আই তানজুর আহম্মেদ ফোর্সসহ নির্বাচনে আইন- শৃঙ্খলা পরিস্হিতি নিয়ন্ত্রনের দায়িত্ব পালন করেন।

হাতেম আলী মিয়া দাখিল মাদ্রাসার সুপার মো. আলী জিন্নাহ বলেন, মাদ্রাসার পরিচালনা পর্ষদ নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। আমি আশা করি নব-নির্বাচিত সদস্যবৃন্দ প্রতিষ্ঠানের উন্নয়নে আমাকে সার্বিকভাবে সহযোগিতা করবেন।

নির্বাচনের প্রিজাইডিং অফিসার আহমেদ মাহফুজ বলেন, আমি হাতেম আলী মিয়া দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটি নির্বাচনে প্রিজাইডিং অফিসার দায়িত্ব পালন করি। এসময় পুলিশ প্রশাসন, সাংবাদিক এবং নির্বাচনী এজেন্ট উপস্হিত ছিলেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ