মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১১:৪৬ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
শ্রমিক অসন্তোষ নিরসনে শ্রমিক প্রতিনিধিদের সাথে গাজীপুর শিল্প পুলিশের মত বিনিময় সভা
গাজীপুর থেকে শফিকুল ইসলাম শামীম / ৪৩ Time View
Update : মঙ্গলবার, ১৭ মে ২০২২

গাজীপুরে ঈদকে সামনে রেখে শ্রমিক অসন্তোষ নিরসন ও শিল্প প্রতিষ্ঠান সমূহের আইন-শৃঙ্খলা পরিস্থিতির শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার লক্ষ্যে গার্মেন্টস শ্রমিক সমন্বয় পরিষদ, গাজীপুর শিল্পাঞ্চল কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা করেছেন, গাজীপুর শিল্প পুলিশ-২, সদর জোন।

বৃহস্পতিবার সকাল ১১:০০ টায়, গাজীপুর মহানগরের চান্দনা চৌরাস্তা, মসজিদ মার্কেট এর পূর্ব পাশে শ্রমিক ভূবনে, গার্মেন্টস শ্রমিক সমন্বয় পরিষদের নেতৃবৃন্দের সাথে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

গার্মেন্টস শ্রমিক সমন্বয় পরিষদ,গাজীপুর শিল্পাঞ্চল কমিটির সিনিয়র যুগ্ম আহবায়ক, এবং বাংলাদেশে গার্মেন্ট এন্ড শিল্প শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক, শফিকুল ইসলাম শামীম এর সভাপতিত্বে, এবং সমন্বয় পরিষদ গাজীপুর শিল্পাঞ্চল কমিটির সদস্য সচিব, এইচ.এম শামসুল হকের সঞ্চালনায়,উপস্থিত ছিলেন,শিল্প পুলিশ-২,গাজীপুর সদর জোনের এ.এসপি রুহুল আমীন,ওসি,এনামুল হক এনাম,ওসি, রাজ্জাক, সাব-ইন্সপেক্টর, আমিনুল ইসলাম, ইন্টেলিজেন্ট, হারুন উপস্থিত ছিলেন।

শ্রমিক প্রতিনিধিদের মধ্যে উপস্থিত ছিলেন, গার্মেন্টস শ্রমিক সমন্বয় পরিষদ, গাজীপুর শিল্পাঞ্চল কমিটির সিনিয়র যুগ্ম সদস্য সচিব, এবং বাংলাদেশ গার্মেন্টসএন্ড শিল্প শ্রমিক ফেডারেশন,গাজীপুর মহানগর কমিটির সভাপতি, শফিউল আলম,যুগ্ম সদস্য সচিব, ফিরোজ আহমেদ, যুগ্ম সদস্য সচিব, মোস্তফা কামাল, যুগ্ম সদস্য-সচিব, শাহেনশা আজমেরী, যুগ্ম সদস্য সচিব দুলাল মিয়া, শ্রমিক নেতা, খোকন মিয়া শ্রমিক নেতা, সুমন পারভেজ, শ্রমিক নেতা শাহাদাত হোসেন, শ্রমিক নেতা, আবুল হোসেন জুয়েল,শ্রমিক নেতা, আবদুল কাদের, শ্রমিক নেতা, জাহাঙ্গীর আলম, শ্রমিক নেতা,ফজলু, লিটন সরকার,জাহাঙ্গীর আলম,(বিগফ),বাদশা মিয়া,শহীদ মিয়া, শহীদুল ইসলাম খান, রুবেল মিয়া প্রমুখ।

এসময় বক্তারা, ঈদকে রেখে শ্রমিক ছাঁটাই না করা এবং সময়মতো বেতন-বোনাস পরিশোধ করতে মালিক পক্ষের প্রতি গাজীপুর সদর জোন, শিল্প পুলিশের মাধ্যমে অনুরোধ জানানো হয় ।

এসময়, গাজীপুর শিল্প পুলিশ বলেন, সামনে রমজান মাস এবং ঈদকে শান্তিপূর্ণ ভাবে উদযাপন করার লক্ষ্যে, যাতে রাজপথে শ্রমিকদের মিছিল- মিটিং এবং ফ্যাক্টরি অভ্যন্তরে, কর্ম পরিবেশের যাতে কোনো ক্ষয়ক্ষতি না হয়, এজন্য শ্রমিক প্রতিনিধির মাধ্যমে, গার্মেন্টস শ্রমিকদের প্রতি অনুরোধ জানান।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ