বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৯:৩১ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
কালুরঘাটে নয়, পলোগ্রাউন্ড মাঠে সমাবেশ করবে বিএনপি
নিজস্ব প্রতিবেদক / ৮১ Time View
Update : বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২

চট্টগ্রামের কালুরঘাট বেতারকেন্দ্রের কর্মসূচি বাতিল করেছে বিএনপি। স্থান পরিবর্তন করে দলটি চট্টগ্রাম নগরীর পলোগ্রাউন্ড মাঠে সমাবেশ করবে।

শনিবার ( ২৬ মার্চ) রাতে নাম প্রকাশে অনিচ্ছুক চট্টগ্রাম মহানগর বিএনপির এক নেতা বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, কালুরঘাট বেতারকেন্দ্রে আওয়ামীলীগও সমাবেশ ডেকেছে। এরপর পুলিশের সঙ্গে আমাদের কথা হয়েছে। আমরা এখন পলোগ্রাউন্ড মাঠে সমাবেশ করব। সমাবেশে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলগমীর, খন্দকার মোশাররফ হোসেন ও আমীর খসরু মাহমুদ চৌধুরীসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত থাকবেন।

চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর বলেন, আগামীকাল দুপুর ২টায় নগরীর পলোগ্রাউন্ড মাঠে সমাবেশ হবে।

কালুরঘাটে শ্রদ্ধা নিবেদন কর্মসূচির বিষয়ে কী সিদ্ধান্ত নিয়েছেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, পুলিশের কাছ থেকে সেখানে শ্রদ্ধা নিবেদন কর্মসূচির অনুমতি পাইনি। আর কালুরঘাটে সমাবেশ করার মতো জায়গাও নেই। যেহেতু বিএনপির অনেক নেতাকর্মী সমাবেশে অংশ নেবেন, তাই পলোগ্রাউন্ড মাঠে আমরা সমাবেশ করব।

এর আগে কালুরঘাটে শ্রদ্ধা নিবেদনের কর্মসূচি দিয়েছিল বিএনপি। শ্রদ্ধা নিবেদন শেষে সমাবেশ করার পরিকল্পনা ছিল দলটির। আর এ কর্মসূচির বিপরীতে একই স্থানে সমাবেশ ডাকে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ।

বিএনপি নেতাদের সঙ্গে কথা বলে জানা গেছে, দলীয় নেতাদের সঙ্গে নগর পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের কথা হয়। এরপর সব দিক মিলিয়ে কালুরঘাট বাদ দিয়ে বিএনপি নেতারা পলোগ্রাউন্ডে সমাবেশ করার সিদ্ধান্ত নেন।

সূত্র: ঢাকা পোস্ট

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category