বুধবার, ১৮ মে ২০২২, ১২:১৫ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
তালায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
তালা (সাতক্ষীরা) থেকে এসএম বাচ্চু / ৩৮ Time View
Update : বুধবার, ১৮ মে ২০২২

তালায় উপজেলা প্রশাসনের আয়োজনে উৎসব মুখর পরিবেশে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষ্যে শনিবার(২৬ শে মার্চ) প্রথম প্রহরে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের সূচনা হয়ে সকাল সাড়ে ৭টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ও উপজেলা স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পন করা হয়। শ্রদ্ধা নিবেদন শেষে পরে তালা উপজেলা প্রশাসন,মুক্তিযোদ্ধা,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান,রাজনৈতিক সংগঠন ও সসামাজিক সংগঠনের সমন্বয়ে তালা উপ-শহের একটি র‌্যালি বের হয়। র‌্যালি শেষে তালা বি দে স্কুলের মাঠে কুচকাওয়াজ,শরীরচর্চা,ডিসপ্লে শেষে শহিদদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। পরে তালা উপজেলা পরিষদ চত্বরে রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রশান্ত কুমার কুমারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন তালা-কলারোয়া ১ আসনের সাবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মুজিবুর রহমান।

জেলা পরিষদ সদস্য মীর জাকির হোসেন ও মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমুন নাহারের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ নুরুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ঘোষ সনৎ কুমার, সহকারি কমিশনার ভূমি এস এম তারেক সুলতান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মুর্শিদা পারভীন পাঁপড়ি, বীর মুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন, বীর আলাউদ্দিন জোয়ার্দ্দার, তালা থানা অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান, পাটকেলঘাটার থানা অফিসার ইনচার্জ (ওসি) কাঞ্চন কুমার রায়, শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ এনামুল ইসলাম, মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুর রহমান প্রমুখ।এছাড়া দিনব্যাপি কর্মসূচির আওতায় চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতা, প্রীতি ফুটবল ম্যাচ ও রাতে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ