সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৩:৩৫ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
অবৈধ সরকারের মায়ের মমতা চাই না: আফরোজা আব্বাস
নিজস্ব প্রতিবেদক / ৫১ Time View
Update : সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২

বাংলাদেশ জাতীয়বাদী মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি আফরোজা আব্বাস বলেছেন, বিএনপি সরকার নারীদের সবচেয়ে বেশি মূল্যায়ন করেছেন। আর এই অবৈধ সরকারের সময়ে নারীরা সবচেয়ে বেশি নির্যাতিত। আমরা এই সরকারের পদত্যাগ চাই। এই সরকারের মায়ের মমতা আমরা চাই না।

সোমবার (২৮ মার্চ) দুপুরে পঞ্চগড় কমিউনিটি সেন্টারে জেলা মহিলা দলের দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আফরোজা আব্বাস বলেন, চারদিকে মানুষ না খেয়ে আছে। আর তারা সাধারণ জনগণের কষ্টের টাকা লুটপাট করে বিদেশে পাচার করছে। আমরা মুক্তি চাই, আমরা গণতন্ত্র চাই, আমরা বাকস্বাধীনতা চাই। আমাদের দেশে আমরা স্বাধীনভাবে বাঁচতে চাই।

তিনি বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে একদিকে বুভুক্ষ মানুষের হাহাকার অন্যদিকে সরকার অর্থ-সম্পদ লুটপাটে ব্যস্ত। আমাদের পিঠ দেয়ালে ঠেকে গেছে। সরকারের কাছ থেকে পরিত্রাণ পেতে বেগম খালেদা জিয়ার বলিষ্ঠ নেতৃত্বে আমাদের ঐক্যবদ্ধভাবে আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে হবে।

জেলা মহিলা দলের সভাপতি অ্যাডভোকেট রীনা পারভীনের সভাপতিত্বে সম্মেলনে উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহম্মেদ, সহ-সভাপতি নাজমুন নাহার বেবী, মমতাজ বেগম লিপি, রেজেকা সুলতানা ফেন্সী, অ্যাডভোকেট জিন্নাত আরা রোজী, জেলা বিএনপির আহ্বায়ক জাহিরুল ইসলাম কাচ্চু, সদস্য সচিব ফরহাদ হোসেন আজাদ, সাবেক মেয়র তৌহিদুল ইসলাম, অ্যাডভোকেট আদম সুফী, রেজাউল করিম শাহীন, সুলতানা রাজিয়া, লায়লা আঞ্জুমান্দ বানু মুক্তি।

এর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের প্রথম অধিবেশন শুরু হয়। সম্মেলনের শুভ উদ্বোধন ঘোষণা করেন কেন্দ্রীয় মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহম্মেদ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category