বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৮:০৯ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
ফলোআপ: তালায় জিয়ার নামে স্লোগান; বারখাস্ত হলেন সেই শিক্ষক
তালা (সাতক্ষীরা) থেকে এসএম বাচ্চু / ৪৩ Time View
Update : বৃহস্পতিবার, ১৯ মে ২০২২

তালায় স্বাধীনতা দিবসের র‌্যালিতে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের নামে স্লোগান দেওয়ায় সেই বিএনপি নেতা ও শিক্ষককে সাময়িকভাবে বরখাস্ত করেছেন বিদ্যালয়টির পরিচালনা পর্ষদ।

রোববার (২৭ মার্চ) দুপুরে তালার ডুমুরিয়া মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদ তাকে সাময়িক বরখাস্তের পর কারণ দর্শানোর নোটিশ দিয়ে বিদ্যালয়ের শিক্ষক প্রতিনিধি প্রহ্লাদ চন্দ্র হালদারকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি করা হয়েছে। কমিটিকে আগামী সাত দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন দিতে বলা হয়েছে।

প্রসঙ্গত, মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে শনিবার সকালে একটি র‌্যালি বের করেন খেশরা ইউনিয়নের ডুমুরিয়া মাধ্যমিক বিদ্যালয়। উক্ত র‌্যালিটি পরিচালনা করার সময় স্কুলটির শিক্ষক ও উপজেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক হাসিবুর রহমান স্লোগান দিয়ে বলেন,” আজকের এই দিনে, জিয়া তোমায় পড়ে মনে “।

ডুমুরিয়া মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম ফজলুল হক বলেন, শিক্ষক হাসিবুরের স্লোগানের বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমেও ছড়িয়ে পড়েছে। তিনি এক–দুইবার নয়, দীর্ঘক্ষণ ধরে একই স্লোগান দিয়েছেন। এজন্য বিদ্যালয় পরিচালনা কমিটি তার বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে।

তালা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আতিয়ার রহমান বলেন, বিদ্যালয় পরিচালনা কমিটি তাকে সাময়িক বরখাস্ত করেছে। তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ