সোমবার, ১৬ মে ২০২২, ০৩:৩১ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
ময়মনসিংহ সদরে বেকার যুবকদের জন্য ড্রাইভিং প্রশিক্ষণের উদ্বোধন করলেন ইউএনও
ময়মনসিংহ থেকে আরিফ রববানী / ৬৪ Time View
Update : সোমবার, ১৬ মে ২০২২

ময়মনসিংহ সদর উপজেলা পরিষদের আয়োজনে বেকার যুবকদের দক্ষতা বৃদ্ধিমূলক ও কর্মসংস্থানের জন্য ড্রাইভিং, মোবাইল ও ইলেকট্রিক সার্ভিসিং প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন করা হয়েছে।

শনিবার (২রা এপ্রিল ) সকালে মাসকান্দা বিআরটিএর সভাকক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এ সকল কোর্সের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম।

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান শাহিন এর সভাপতিত্বে ও সহকারী পল্লী উন্নয়ন অফিসারের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, জাইকা’র উপজেলা সমন্বয়কারী সহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারীরা প্রমুখ।

স্থানীয় সরকার বিভাগের উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প এবং জাপান ইন্টারন্যাশনাল কো অপারেশন এজেন্সীর (জাইকা) সহযোগীতায় ২রা এপ্রিল থেকে ড্রাইভিং প্রশিক্ষণ কোর্সটি সার্কিট হাউস মাঠে চলবে।

উক্ত প্রশিক্ষণের মাধ্যমে কর্মের সন্ধানে বিষন্ন বেকার যুবকরা খুঁজে পেয়েছে নতুন এক ঠিকানা। দেশে যখন উবার, পাঠাও, ই-প্রতিবেশি, ই-যাত্রী সেবাসহ বিভিন্ন যাত্রী পরিবহন ব্যবস্থা চালু হয়ে বিভিন্ন স্থানে যাতায়াতকারীদের যানবাহনের সমস্যার সহজ সমাধান করছে, তখন উপজেলা প্রশাসনের সহযোগীতা তাদের বেকার সমস্যা দূরীকরণে আয়ের অন্যতম মাধ্যম হিসাবে ড্রাইভিংয়ে স্বপ্ন দেখতে শুরু করেছে অনেক যুবক। এ স্বপ্ন বাস্তবায়নে বিরল সদর উপজেলায় ১ম বারেরমত বেকার সমস্যার সমাধানের লক্ষ্যে ব্যাপক কর্মসংস্থান সৃষ্টির উদ্দেশ্যে “ ড্রাইভিং প্রশিক্ষণ কর্মশালা উদ্ভোধন করে বেকারদের কর্মসংস্থানে সহযোগিতার হাত প্রসারিত করেছে উপজেলা প্রশাসন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ