সোমবার, ১৬ মে ২০২২, ০২:৪১ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
ইন্ট্রা সেমিস্টার ফুটবল টুর্নামেন্ট প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন PAROXETINE-29
আইআইইউসি ক্যাম্পাস থেকে মাহমুদ রাফি / ৮১ Time View
Update : সোমবার, ১৬ মে ২০২২

আই আই ইউ সি ফার্মা ক্লাব কর্তৃক আয়োজিত ৫ দিন ব্যাপী অন্তঃ ডিপার্টমেন্ট ফুটবল টুর্নামেন্টের সমাপনী খেলা ০২.০৩.২০২২ তারিখে দুপুর ২.৩০ এ অনুষ্ঠিত হয়।

ফাইনাল ম্যাচে মুখোমুখি হয় গত আসরের রানার্সআপ ষষ্ঠ সেমিস্টার এর অন্তিক-২৬ এবং উদীয়মান তৃতীয় সেমিস্টার এর প্যারোক্সেটিন -২৯। নির্ধারিত সময় দুপুর ২.৩০ এ খেলা আরম্ভ হয়। গত আসরের রানার্সআপ ষষ্ঠ সেমিস্টার শুরুতেই বিপক্ষ দলের জালে বল পাঠিয়ে নিজেদের এগিয়ে নিয়ে যায়। কিন্তু ৫ মিনিটের ব্যবধানে পরপর দুটি গোলে তৃতীয় সেমিস্টার নিজেদের সামর্থ্যের প্রমাণ রাখে এবং নির্ধারিত সময়ে আরো দুটি গোল করে ৪-১ ব্যবধানে ষষ্ঠ সেমিস্টারকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

সমাপনী ম্যাচে উপস্থিত ছিলেন আই আই ইউ সি ফার্মা ক্লাবের সহ-সভাপতি সহকারী অধ্যাপক কাজী আশফাক আহমেদ চৌধুরী, ট্রেজারার লেকচারার আশরাফ উদ্দিন চৌধুরী। উক্ত ম্যাচের অতিথির আসন অলংকৃত করেন ফার্মেসি বিভাগের বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক এ.টি.এম. মোস্তফা কামাল, সহকারী অধ্যাপক মাসুদুর রহমান মামুন, সহকারী অধ্যাপক ড. রফিক এবং সহকারী অধ্যাপক ড. মোঃ হযরত আলী।

সমাপনী ম্যাচে আগত অথিতিবৃন্দ বিজয়ীদের হাতে শিরোপা তুলে দেন। এই সমাপনী ম্যাচে সেরা খেলোয়াড় নির্বাচিত হয় তৃতীয় সেমিস্টারের মিসকাত বিন আজাদ।পুরো টুর্নামেন্ট জুড়ে অসাধারণ গোলকিপিং এর স্বীকৃতিস্বরূপ সেরা গোলকিপারের পুরস্কার অর্জন করেন ষষ্ঠ সেমিস্টারের নাজমুল হক নোমান।

সম্পূর্ণ টুর্নামেন্টের টাইটেল স্পন্সর হিসেবে ছিল Elegance International Company।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ