বুধবার, ১৮ মে ২০২২, ১২:১৬ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
কিশোরগঞ্জ জেলা প্রশাসন পবিত্র রমজান মাসে দ্রব্য মুল্যের কৃত্রিম সংকট রুখতে বাজার মনিটরিং করেছে
কিশোরগঞ্জ থেকে সালেক হোসেন রনি / ৮৫ Time View
Update : বুধবার, ১৮ মে ২০২২

পবিত্র রমজান মাসে পণ্যের কৃত্রিম সংকট রুখতে বাজার মনিটরিং করেছে কিশোরগঞ্জের প্রশাসন। জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম ও পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) এর নেতৃত্বে রবিবার (০৩ এপ্রিল) দুপুরে জেলা শহরের বড় বাজারে বাজার মনিটরিং পরিচালনা করা হয়।

এ সময় দুটি প্রতিষ্ঠানকে ভোজ্য তেল ক্রয় বিক্রয়ের রশিদ প্রদর্শন না করা, মূল্য তালিকা না থাকা এবং মূল্য তালিকা অনুযায়ী বিক্রয় না করার দায়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ২০ হাজার টাকা অর্থদন্ড ও আদায় করা হয়। এছাড়াও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুব হোসেন ভোক্তা অধিকার বাস্তবায়নে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন অনুযায়ী পাঁচটি প্রতিষ্ঠানকে অর্থদন্ড করেন।

এ সময় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ফারজানা খানম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাক সরকার, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কিশোরগঞ্জের সহকারী পরিচালক হৃদয় রঞ্জন বণিক, জেলা কৃষি বিপনন অধিদপ্তরের প্রতিনিধি শিখা বেগম, ক্যাব সভাপতি আলম সারোয়ার টিটু প্রমুখ উপস্থিত ছিলেন।

বাজার মনিটরিং শেষে পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) বলেন, “সাধারণ মানুষকে কেউ দুর্ভোগে ফেললে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।”

জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম বলেন, পবিত্র রমজান মাসে সাধারণ মানুষ যেন ন্যায্যমূল্যে ভোগ্যপণ্য কিনতে পারেন সে ব্যাপারে প্রশাসনের পক্ষ থেকে কঠোর নজরদারি থাকবে। সেইসঙ্গে কেউ কোনো সিন্ডিকেট তৈরি কিংবা মজুদ করলে তার বিষয়ে কঠোর ব্যবস্থা নেয়ার কথা নিশ্চিত করেন তিনি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ