মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১১:৫৩ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
ইমরান খানকে আইপিএলে ধারাভাষ্য দেওয়ার প্রস্তাব দিলেন মীর!
বিনোদন ডেস্ক / ৪২ Time View
Update : মঙ্গলবার, ১৭ মে ২০২২

মাত্র দুদিন আগেই অনাস্থা ভো‌টে হে‌রে পা‌কিস্তা‌নের প্রধানমন্ত্রীর পদ হারিয়েছেন ইমরান খান। দেশটির সাত দশ‌কের কো‌নো প্রধানমন্ত্রীর ক্ষমতার মেয়াদ পূর্ণ কর‌তে না পারার ইতিহাসের অংশ হ‌লেন সা‌বেক এ ক্রি‌কেট তারকাও।

বিষয়টি মানতে পারেনি ইমরানের সমর্থক ও ভক্তরা। এ ঘটনার পর রাস্তায় নেমে এসে আন্দোলনে সামিল হয়েছে তারাও। সামাজিক যোগাযোগ মাধ্যমেও উত্তাপ ছড়াচ্ছেন ইমরানের দল পিটিআইয়ের সমর্থকরা। ঠিক এমন সময়ে ইমরান খানকে নিয়ে রসিকতায় মজলেন ভারতীয় উপস্থাপক মীর আফসার আলি।

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও ক্রিকেটারের সঙ্গে নিজের একটি পুরনো ছবি শেয়ার করে মীর প্রস্তাব করেন, ‘এবার তো আইপিএলে কমেন্ট্রি করতেই পারেন, তাই না?’

হ্যাশট্যাগে ‘সানডে হিউমার’ কথাটি ব্যবহার করেছেন মীর। যার মানে মজার ছলেই তিনি কথাটি বলেছেন। সেই পোস্টে অনেকেই কমেন্ট করে বিভিন্ন প্রতিক্রিয়া জানাচ্ছেন।

উল্লেখ্য, ২০১৮ সালে ইমরান খান যখন প্রধানমন্ত্রী নির্বাচিত হন, তখন দেশটির প্রায় সবকিছুই তার পক্ষে ছিল বলে মনে করা হয়। ক্রিকেটের সোনালী সময় থেকেই একজন জাতীয় নায়ক হিসেবে দেখা হতো তাকে। পরবর্তীতে দেশটির ক্যারিশম্যাটিক রাজনীতিবিদ হয়ে ওঠেন তিনি।

কয়েক বছরের লড়াইয়ের পর পাকিস্তানে কয়েক দশক ধরে আধিপত্য করে আসা প্রতিদ্বন্দী দুই রাজনৈতিক শক্তির বিরুদ্ধে সফল হন তিনি। কিন্তু শনিবার গভীর রাতে সংসদে অনাস্থা ভোটে পাকিস্তানের প্রধানমন্ত্রীর পদ থেকে ক্ষমতাচ্যুত হয়েছেন তিনি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ