মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০২:১২ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
নবাবগঞ্জে মোস্তাফিজুর এমপির স্বরণ সভা দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত
নবাবগঞ্জ (দিনাজপুর) থেকে আর কে ওসমান আলী / ৬১ Time View
Update : মঙ্গলবার, ২৮ জুন ২০২২

দিনাজপুর-৬ আসনের সাবেক সংসদ সদস্য মরহুম মোস্তাফিজুর রহমান মিন্টুর রুহের মাগফিরাত কামনায় দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলায় ১নং জয়পুর ও ৯নং কুশদহ ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) বিকেল ৫টায় উপজেলার আফতাবগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহ মাঠ চত্বরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে কুশদহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর রহমান মানিক, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মোশাররফ হোসেন, আমির হোসেন, সাংগঠনিক সম্পাদক সায়েম সবুজ, বিরামপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল ইসলাম রাজু।

এসময় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ, তদন্ত ওসি তাওহেদুল ইসলাম তৌহিদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি রুবেল, সাধারণ সম্পাদক শামীম সহ প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, সুধীজন, দলীয় সমর্থকবৃন্দসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

ইফতারের পূর্বে মরহুম মোস্তাফিজুর রহমান এমপির রুহের মাগফিরাত কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনার পাশাপাশি দেশ ও জাতির সার্বিক উন্নয়ন এবং অগ্রগতি কামনা করে দোয়া করা হয়

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ