মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০২:১৪ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
কুষ্টিয়ায় অর্ধশত দরিদ্রের মাঝে সিজিবি’র ঈদ উপহার
নিজস্ব প্রতিবেদক, কুষ্টিয়া / ৪৭ Time View
Update : মঙ্গলবার, ২৮ জুন ২০২২

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে অসহায় ও দরিদ্রদের মাঝে বিনামূল্যে ঈদ সামগ্রী বিতরণ করেছে ‘ক্লিন এন্ড গ্রিন বাংলাদেশ’ (সিজিবি) কুষ্টিয়া ইউনিট। রবিবার (০১লা মে) কুষ্টিয়ার ঝাউদিয়া ইউনিয়নের অর্ধশতাধিক অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

জানা গেছে, পরিবেশবাদী সংগঠন ‘ক্লিন এন্ড গ্রিন ফাউন্ডেশন’ এবং সামাজিক সংগঠন ‘গরিব ফাউন্ডেশন’-এর ব্যবস্থাপনায় সিজিবি কুষ্টিয়া ইউনিটের তত্ত্বাবধানে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। ঈদ সামগ্রীর মধ্যে ছিলো পোলাউ চাল, ডাল, সেমাই, চিনি, সাবান, ডিটার্জেন্ট পাউডারসহ প্রয়োজনীয় দ্রব্যাদি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝাউদিয়া বাজার মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ও সিজিবি কুষ্টিয়া ইউনিটের প্রধান উপদেষ্টা রোটারিয়ান প্রকৌশলী নজরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে ছিলেন ঝাউদিয়া বাজার মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সিজিবি কুষ্টিয়া ইউনিটের উপদেষ্টা মন্ডলীর সদস্য বাবু উত্তম কুমার বিশ্বাস।

সিজিবি কুষ্টিয়া ইউনিটের প্রধান সমন্বয়ক মোঃ মিরাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে সিজিবি কুষ্টিয়া ইউনিটের হাসান মাহমুদ, আব্দুল মোমিন, মামুন অর রশিদ, শাওন, মিঠু, রাজু ও সুমন প্রমূখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রকৌশলী নজরুল ইসলাম বলেন, আনন্দ একা একা হয়না। ঈদের আনন্দ গরিব-দুখী সবার সঙ্গে ভাগ করে নেয়ার যে উদ্যোগ সিজিবি ও গরীব ফাউন্ডেশন হাতে নিয়েছে তাতে আমি আনন্দিত।

সিজিবি কুষ্টিয়া ইউনিটের প্রধান সমন্বয়ক মিরাজুল ইসলাম বলেন, গত তিন বছর ধরে সারাদেশে সিজিবি ও জিএফ ১৩ টি শাখার মাধ্যমে গরিব মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করে আসছে। এ বছর আমরা এক হাজার পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেছি। এছাড়াও এ বছর থেকে কেন্দ্রীয় ইউনিট নলকূপ ও টয়লেটহীন পরিবারকে নলকুপ ও টয়লেট স্থাপন করে দেয়ার কর্মসূচি গ্রহণ করেছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category