মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৩:৪৯ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
গাংনীতে অসহায়দের মাঝে নূরুল হক ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ
নিজস্ব প্রতিবেদক, মেহেরপুর / ৬০ Time View
Update : মঙ্গলবার, ২৮ জুন ২০২২

মেহেরপুরের গাংনী উপজেলায় পূর্বের ন্যায় এবারের ঈদেও সাধারণ খেটে খাওয়া ও অসহায় মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন “নূরুল হক ফাউন্ডেশন”। এই সংগঠনটি বহু বছর ধরেই অসহায় মানুষের পাশে দাঁড়ানোর পাশাপাশি দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের লেখাপড়ার জন্য পুস্তক ও অর্থ সহায়তা দিয়ে থাকে। এবার ঈদে এই সামাজিক সংগঠনটি প্রায় দুই হাজার মানুষকে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে বলে জানা গেছে।

দীর্ঘ করোনা কালীন সময়ে সংগঠনের সাধারণ সম্পাদক ডা. নাজমুল হক সাগর এর অর্থায়নে বহু অসহায় মানুষকে খাদ্য, নগদ অর্থ, ঔষধ ইত্যাদি প্রদান করা হয়েছে। বিভিন্ন সরকারি বেসরকারি অফিসে ও সাধারণ মানুষকে করোনাকালীন সময়ে মাস্ক, স্যানিটাইজার ইত্যাদি প্রদান করেছে সংগঠনটি।

সংগঠনের সাধারণ সম্পাদক, গাংনীর কৃতি সন্তান জনাব ডা. নাজমুল হক সাগর এই সংগঠনটির পরিচালনা করেন। তিনি এই সংগঠনটি পরিচালনার পাশাপাশি গাংনীতে বিভিন্ন অসুস্থ রোগীদের মেডিকেল সহায়তা প্রদান করে থাকেন।

তিনি বলেন, গাংনীতে আমার জন্ম, এখানের আলো বাতাসে বেড়ে উঠেছি। সাধারণ মানুষের জন্য এই সামান্য কিছু করতে পেরে আমি আনন্দিত। আমরা সব সময় মানুষের পাশে থাকার চেষ্টা করি। আমৃত্য মানুষের পাশে থেকে মানুষের সেবা করতে চাই।

এসময় সংগঠনটির অন্যান্য সদস্য, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category