মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১১:১০ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
বাঘায় অনুর্ধ্ব-১৭ বঙ্গবন্ধু জাতীয় গোলকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন
মোস্তাফিজুর রহমান, রাজশাহী প্রতিনিধিঃ / ১০১ Time View
Update : মঙ্গলবার, ১৭ মে ২০২২

রাজশাহীর বাঘায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোলকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ্ব-১৭ এর উদ্বোধন করা হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে মঙ্গলবার (১০ এপ্রিল) বিকেলে সাড়ে ৩টায় বাঘা মডেল উচ্চ বিদ্যালয় মাঠে এই টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা পাপিয়া সুলতানার সভাপতিত্বে আয়োজিত খেলার উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. লায়েব উদ্দীন লাভলু।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, আড়ানী পৌর মেয়র মুক্তার আলী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিজিয়া আজিজ সরকার, বাউসা ইউনিয়ন চেয়ারম্যান নুর মোহাম্মদ তুফান, আড়ানী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম, গড়গড়ি ইউনিয়ন পরিষম চেয়ারম্যান রবিউল ইসলাম, মনিগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইফুল ইসলাম, চকরাজাপুর ইউনিয়ন পরিষদ ডিএম চেয়ারম্যান বাবলু দেওয়ান, বাঘা থানার তদন্ত ওসি আবদুল করিম, বাঘা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আলী দেওয়ান, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাফর ইকবাল, বাঘা প্রেস ক্লাবের সভাপতি আবদুল লতিফ মিঞা, সাধারণ সম্পাদক নুরুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক আমানুল হক আমান, লালন উদ্দিন, আবদুল হামিদ মিঞা প্রমুখ।
আয়োজিত খেলায় অংশ গ্রহণ করেন বাউসা ইউনিয়ন পরিষদ ও আড়ানী ইউনিয়ন পরিষদ। খেলা পরিচালনা করেন মমিনুল ইসলাম হিটলার। সহকারী হিসেবে দায়িত্ব পালন করেন আবু হেনা মোস্তফা জামাল বাপ্পি ও আবু হেনা মোস্তফা কামাল রানা, ফজল মাহমুদ। ধারাভাষ্যকার হিসেবে ছিলেন বিপ্লব কুমার রায় ও আবদুল হানিয় মিঞা।
এদিকে খেলার সার্বিক তত্বাবধায়নে ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অফিসের সার্ট মুদ্রাক্ষরিক ও কাম কম্পিউটার অপারেটর আবদুল আজিজ।
নির্ধারিত খেলায় আড়ানী ইউনিয়ন পরিষদকে ৪-০ গোলে বাউসা ইউনিয়ন পরিষদ পরাজিত করেন। খেলার প্রথমার্ধে ৬ মিনিটের মাথায় প্রথম গোল করেন আলামিন। ২৮ মিনিটের মাথায় দ্বিতীয় গোল করেন শ্রাবন। দ্বিতীয়ার্ধের ১৮ মিনিটের মাথায় তৃতীয় গোল নিশান এবং ২৫ মিনিটে চতুর্থ গোল করেন হাবিবুর রহমান।
এর আগে দুটি পৌরসভার মেয়র ও সাতটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের হাতে এক সেট করে জার্সি প্রদান করা হয়। বুধবার প্রথম ম্যাচ অনুষ্টিত হবে গড়গড়ি ইউনিয়ন পরিষদ বনাম আড়ানী পৌরসভা এবং দ্বিতীয় ম্যাচ অনুষ্টিত হবে চকরাজাপুর ইউনিয়ন পরিষদ বনাম পাকুড়িয়া ইউনিয়ন পরিষদ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ