মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৬:৪০ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
ঘাটাইল উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত, সভাপতি লেবু, সম্পাদক আব্দুর রহিম
আব্দুর রহিম মিয়া, ঘাটাইল টাঙ্গাইল প্রতিনিধি / ৪৫ Time View
Update : মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২

দীর্ঘ ২০ বছর পর টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক আহবায়ক মো: শহিদুল ইসলাম (লেবু) কে সভাপতি ও বিলুপ্ত কমিটির সিনিয়র যুগ্ম সাধারণ আহবায়ক ও সংগ্রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আব্দুর রহিম মিয়াকে সাধারণ সম্পাদক ঘোষনা দেওয়া হয়। সোমবার (৬ জুন) দুপুরে ঘাটাইল সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামী লীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মো. ফারুক হোসেন সম্মেলনের উদ্বোধন ঘোষনা করেন। এতে প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষি মন্ত্রী ডঃ আব্দুর রাজ্জাক। বিশেষ অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া, শিক্ষা ও মানব কল্যাণ বিষয়ক সম্পাদক শামসুর নাহার চাঁপা, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য এডভোকেট জোয়াহেরুল ইসলাম, ঘাটাইলের সংসদ সদস্য আলহাজ আতাউর রহমান খান, গোপালপুর-ভুঞাপুর আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনি সহ জেলা ও স্থানীয় নেতাকর্মীরা। সদ্য বিলুপ্ত উপজেলা আওয়ামী লীগের আহবায়ক শহিদুল ইসলাম লেবু উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। অনুষ্ঠান স ালনা করেন সাবেক মেয়র শহীদুজ্জামান খান (ভিপি শহীদ)। সম্মেলনে প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট জোয়াহেরুল ইসলাম (এমপি)

২০ বছর পর অনুষ্ঠিত এ সম্মেলন ঘিরে নেতা-কর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দেখা যায়। উপজেলার ১৪টি ইউনিয়ন থেকে ছোট ছোট মিছিল নিয়ে নেতা-কর্মীরা সম্মেলনে যোগ দেন। পরে সম্মেলনের মে ই সমঝোতার মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়।

শান্তি পূর্ণ ও উৎসবমুখর পরিবেশে কোন ধরনের হট্রগোল ছাড়াই সম্মেলনের পরিসমাপ্তি ঘটায় রাজনৈতিক মহল এবং সাধারণ মানুষজনের মধ্যে একটা কৃতজ্ঞতা ও স্বস্তি বিরাজ করছে।

অতি দ্রুত তম সময়ের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে বলে নব নির্বাচিত উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহিম মিয়া জানিয়েছেন।

 

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ