শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৪:৩২ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
বাঘায় ইউএনওকে বিদায় সংর্বধনা 
মোস্তাফিজুর রহমান, রাজশাহী প্রতিনিধি / ২৪৪ Time View
Update : শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২

রাজশাহীর বাঘা উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পাপিয়া সুলতানাকে বৃহস্পতিবার (৯ জুন) দুপুরে উপজেলা পরিষদের পক্ষ থেকে তাকে ফুল ও কেস্ট দিয়ে এই বিদায় সংর্বধনা দেওয়া হয়।

উপজেলা পরিষদের আয়োজনে বিদায় সংর্বধনা অনুষ্টানে সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. লায়েব উদ্দিন লাভলু। পাকুড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মেরাজুল ইসলাম মেরাজের পরিচালনায় বক্তব্য রাখেন বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা পাপিয়া সুলতানা, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) জুয়েল আহম্মেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মোকাদ্দেস আলী সরকার, রিজিয়া আজিজ সরকার, গড়গড়ি ইউনিয়ন চেয়ারম্যান রবিউল ইসলাম রবি, মনিগ্রাম ইউনিয়ন চেয়ারম্যান সাইফুল ইসলাম, বাজুবাঘা ইউনিয়ন চেয়ারম্যান এ্যাড. ফিরোজ আহম্মেদ রঞ্জু, বাউসা ইউনিয়ন চেয়ারম্যান নুর মোহাম্মদ তুফান, আড়ানী ইউনিয়ন চেয়ারম্যান রফিকুল ইসলাম, চকরাজাপুর ইউনিয়ন চেয়ারম্যান বাবলু দেওয়ান, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা ইমরান হোসেন, বাঘা প্রেস ক্লাবের সভাপতি আবদুল লতিফ মিঞা প্রমুখ।

উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী রতন কুমার ফৌজদার, কৃষি কর্মকর্তা শফিউল্লাহ সুলতান, সমবায় কর্মকর্তা নাফিজ শরীফ, মৎস্য কর্মকর্তা সাহাদুল ইসলাম, উপজেলা শিক্ষা কর্মকর্তা আবু ওবাইদ মোহ্মাদ আবুল কাশেম, আমাহমুদুল হাসান, বাঘা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নুরুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক আমানুল হক আমান, সহ-সভাপতি গোলাম তোফাজ্জল কবীর মিলন, অর্থ সম্পাদক লালন উদ্দিন প্রমুখ।

এই অনুষ্টানে নির্বাহী কর্মকর্তা পাপিয়া সুলতানার সাড়ে ৪ বছরের শিশু সন্তান জারিফ মাশরুর দীপ্রকে উপজেলা পরিষদের পক্ষ থেকে একটি সম্মাননা কেস্ট দেওয়া হয়।

পরে উপজেলা পরিষদের পক্ষে মধ্যহৃ ভোজের আয়োজন করেন।

উল্লেখ্য, উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে বাঘায় ২০২১ সালের ২ মার্চ যোগদান করেন। তিনি ৩১ তম বিসিএস ক্যাডারে প্রথম নাচোল উপজেলায় সহকারি কমিশনার (ভূমি) কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেন। পরে তিনি বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে এক বছর ৩ মাস সফলতার সাথে দায়িত্ব পালন করে। এখান থেকে তিনি ১৩ জুন বদলি হয়ে বগুড়ার কাহালু উপজেলায় নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করবেন।

এর আগে উপজেলা শিক্ষক সমিতি, উপজেলা অফিসার ক্লাব, উপজেলা স্কাউট সমিতি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিদায়ী সংর্বদনা দেওয়া হয়। পরে বিকেলে বাঘা প্রেস ক্লাবের পক্ষ থেকে বিদায়ী সংর্বদনা দেওয়া হয়। এ সময় বাঘা প্রেস ক্লাবের সকল সাংবাদিক উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ