রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১০:৫৯ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
সিরতায় ডাঃ শুভ হাসপাতালে ফ্রি মেডিকেল ক্যাম্প, জনকল্যাণে কাজ করছেন চেয়ারম্যান সাইদ।।
Reporter Name / ১৬৩ Time View
Update : রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২

গরীব হত-দরিদ্র অসহায়দের সেবায় ফ্রী চিকিৎসার ব্যবস্থা, গ্রাম গঞ্জের বাড়ী-বাড়ী গিয়ে প্রকৃত গরীব অসহায় মানুষের মাঝে সরকারের বিভিন্ন ভাতা,সহযোগিতা পৌছে দেওয়ার পাশাপাশি নিজের ব্যক্তিগত অর্থায়নে সহায়তা দেওয়া ও স্থানীয় উন্নয়নে মনোযোগী হওয়াসহ জনকল্যাণে বিভিন্ন কার্যক্রম সমপন্ন করে এলাকার মানুষের নানামুখী সমস্যায় জড়িয়ে জনকল্যাণে দিনরাত শ্রম দিচ্ছেন ময়মনসিংহের সদর উপজেলার সিরতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, তরুণ রাজনীতিবিদ, জাতির জনকের আদর্শের সৈনিক আলহাজ্ব আবু সাইদ।
সেই ধারাবাহিকতায় তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ, সিবিএমসিবিসহ বিভিন্ন স্থানে কর্মরত বিশেষজ্ঞ চিকিৎসা সমন্বয়ে একদিনের ফ্রি মেডিকেল ক্যাম্পে প্রায় ৬ হাজার মানুষ চিকিৎসা সেবার ব্যবস্থা করে জনতার প্রশংসায় ভাসছেন চেয়ারম্যান সাঈদ। । ৬০ জন বিশেষজ্ঞ ডাক্তার এই চিকিৎসা সেবা নিশ্চিত করেন। পরামর্শিত ওষুধও বিনামূল্যে প্রদান করা হয় ফ্রি ক্যাম্প থেকে।

শনিবার (১১ জুন ২০২২) তারিখ সকাল ৯ টায় সিরতায় ইউনিয়নে অবস্থিত ডাঃ শুভ হাসপাতালে এই ফ্রি ক্যাম্পের উদ্ভোধন করেন ময়মনসিংহ জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি বেগম নুরুন্নাহার।

উক্ত ফ্রি চিকিৎসা ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে সিরতা ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবু সাঈদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত।

এ সময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ বিএমএর সভাপতি ডাক্তার মতিউর রহমান, জেলা যুবলীগ আহবায়ক এড. আজহারুল ইসলাম, সিরতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মোতালেব প্রমুখ।

মোহিত উর রহমান শান্ত বলেন, জননেত্রী শেখ হাসিনা ময়মনসিংহ চরাঞ্চলবাসীর জন্য চিকিৎসা সেবার নতুন দ্বার উন্মোচন করেছেন ডাঃ শুভ হাসপাতালের মাধ্যমে। অচিরেই এই হাসপাতালের কার্যক্রম শুরু হবে। এ জনপদের মানুষকে কষ্ট করে নগরে যেতে হবে না।

তিনি আরও বলেন, চরাঞ্চলের মানুষের নিখাদ ভালোবাসায় সিক্ত আমার পিতা আলহাজ অধ্যক্ষ মতিউর রহমান। তিনি সারা জীবন চরাঞ্চলবাসীর উন্নয়নে কাজ করেছেন। চরাঞ্চলবাসী আওয়ামী লীগের জন্য নিবেদিত তার প্রমান এ জনপদের মানুষ দিয়েছেন। এসময় মহানগর, উপজেলা আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ