মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০২:০০ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
ত্রিশালে অসুস্থ  স্বেচ্ছাসেবকলীগ নেতার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল
আরিফ রববানী, ময়মনসিংহ / ৪১ Time View
Update : মঙ্গলবার, ২৮ জুন ২০২২
হঠাৎ শারিরীক অসুস্থতা বোধ করায়  বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি  বাবু নির্মল রঞ্জন গুহ’র আশু রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল করেছে ত্রিশাল উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।
ত্রিশাল উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইব্রাহিম খলিল নয়ন ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মাকসুদ এর নেতৃত্বে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে  বাবু নির্মল রঞ্জন গুহ’র আশু রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উক্ত দোয়া মাহফিলে অংশ গ্রহন করেন উপজেলা আওয়ামী লীগ সদস্য নয়ন তালুকদার, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য ইমাম হোসেন সাজু,পৌর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক, এমদাদুল হক স্বপন, যুগ্ন আহবায়ক শাকিল আহমেদ
উপজেলা স্বেচ্ছাসেবক নেতা, ইলিয়াস হোসাইন, শফিকুল ইসলাম শরীফ, জহির শেখ, ইকবাল মাসুদ, রাকিবুল ইসলাম রাকিব বিভিন্ন ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদক,সহ উপজেলা স্বেচ্ছাসেবক লীগ,ছাত্রলীগ সহ বিভিন্ন অঙ্গসংগঠনের  নেতাকর্মীরা ছাড়াও এলাকার লোকজন অংশ নেন।
এসময় ইব্রাহিম খলিল নয়ন  বলেন, সাধারন মানুষের যে কোন দুর্যোগে ও সমস্যায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি  বাবু নির্মল রঞ্জন গুহ’ এবং সাধারণ সম্পাদক ময়মনসিংহের কৃতি সন্তান আফজালুর রহমান বাবু ঘরে বসে থাকেন না। প্রধানমন্ত্রী শেখ হাসিনরা নির্দেশে তারা বিভিন্ন ত্রাণ বিতরণসহ বিভিন্ন মানবিক কার্যক্রমে অংশ নিয়ে থাকেন। জনকল্যাণমুখী এসব কর্মসূচিতে অংশ নিতে গিয়ে হঠাৎ করে অসুস্থ  হন আমাদের প্রিয় নেতা সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ।
সবার কাছে রোগমুক্তির জন্য দোয়া প্রার্থনা করে তিনি বলেন, অসুস্থ হওয়ার পর শ্যামলী কল্যানপুর বাংলাদেশ স্পেশালাইড  হাসপাতালে চিকিৎসাধীন থেকে নেতাকর্মীদের খোঁজখবর নিচ্ছেন। সাংগঠনিক কর্মসূচির খবর নিচ্ছেন।
উল্লেখ্য- হঠাৎ অসুস্থ হওয়ার পর চিকিৎসার জন্য
শ্যামলী কল্যানপুর বাংলাদেশ স্পেশালাইড  হাসপাতালে ভর্তি করা হলে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার  হার্টে ২টি ব্লক ধরা পড়ে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় দ্রুত তার হার্টে সফলভাবে এনজিওগ্রাম করে ২টি রিং পড়ানো হয়।
বর্তমানে তার শারীরিক অবস্থা স্থিতিশীল এবং ধীরে ধীরে তার উন্নয়ন ঘটছে বলেও জানা গেছে।
আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ